Mentor Singh Dhoni! এমএস ধোনির নতুন নামকরণ করলেন প্রাক্তন সতীর্থ

ফের ভারতীয় দলের ড্রেসিংরুমে পাওয়া যাবে ধোনিকে।

Updated By: Sep 25, 2021, 12:44 PM IST
Mentor Singh Dhoni! এমএস ধোনির নতুন নামকরণ করলেন প্রাক্তন সতীর্থ

নিজস্ব প্রতিবেদন: আন্তর্জাতিক ক্রিকেটকে বছরখানেক আগে বিদায় জানিয়েছেন তিনি। কিন্তু চুটিয়ে আইপিএল খেলছেন এমএস ধোনি (MS Dhoni)। তাঁর মগজাস্ত্রে যে এক ফোঁটাও জং ধরেনি, তার ফের একবার প্রমাণ মিলল। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে  (RCB) হারানোর ম্যাচে আলোচনায় ধোনির মস্তিষ্ক। তাঁর দুরন্ত ক্রিকেটীয় বুদ্ধিতেই চেন্নাই ধরাশায়ী করল বেঙ্গালুরুকে।

ধোনির প্রশংসায় মোহিত তাঁর প্রাক্তন সতীর্থ পার্থিব প্যাটেল (Parthiv Patel)। আইপিএলের সম্প্রচারকারী চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে পার্থিব বলেন,  "ধোনি বহু বছর ধরে ক্রিকেট খেলছে। ও ম্যাচের পরিস্থিতি দুর্দান্ত বোঝে। পিচ পড়ে ফেলার ক্ষেত্রেই ধোনি শুধু মাস্টার নয়, ও বোলারদের থেকে সেরাটা বার করে আনার ক্ষেত্রেও মাস্টার। ও খুব ভাল ভাবে জানে কীভাবে ব্র্যাভো, শার্দূল ঠাকুর ও দীপক চাহারদের থেকে সেরা বোলিং করিয়ে নিতে হয়।"

আরও পড়ুন: Virat Kohli And MS Dhoni: মাঠে 'মাহিরাট' ম্যাজিকে মোহিত ফ্যানেরা

আসন্ন টি-২০ বিশ্বকাপে (T20 World Cup) ভারতীয় দলের মেন্টর হিসেবে নিয়োগ করা হয়েছে ধোনিকে। সেই প্রসঙ্গে পার্থিবের সংযোজন, "এই জন্যই ধোনি মেন্টর সিং ধোনি। সবচেয়ে ভাল ব্যাপার যে ধোনিকে সবাই বিশ্বাস করে। যখনই ভাল কোনও পরিকল্পনা করা হয়, তখন ধোনির ওপর সবার আস্থা থাকে। ওর সাফল্যের সঙ্গেই রয়েছে দুরন্ত অভিজ্ঞতা।"  

ধোনির অতি বড় সমর্থকও ভাবতে পারেননি যে, ফের ভারতীয় দলের ড্রেসিংরুমে পাওয়া যাবে তাঁকে। বিসিসিআই-এর মাস্টারস্ট্রোকে কার্যত নড়ে গিয়েছে ধোনি ও ভারতীয় ক্রিকেটের ফ্যানেরা। আসন্ন টি-২০ বিশ্বকাপের দল ঘোষণার সঙ্গেই বোর্ড জানিয়ে দিয়েছে যে, মরুদেশে বিরাট কোহলিদের মেন্টর হিসেবে থাকছেন কিংবদন্তি ধোনি। আইপিএলে ধোনির ক্যাপ্টেনসি বুঝিয়ে দিয়েছে যে, কুড়ি ওভারের বিশ্বকাপে তাঁর মাথা ভারতীয় দলের কাছে কত বড় সম্পদ হতে চলেছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.