Julian Alvarez | Emilia Ferrero: বিশ্বকাপ জয়ীকে ছাড়তেই হবে গার্লফ্রেন্ড! পিটিশনে সই করছেন হাজার হাজার মানুষ

Julian Alvarez: সব কিছুই ঠিকঠাক চলছিল আর্জেন্টাইন স্ট্রাইকার জুলিয়ান আলভারেজের। কিন্তু আচমকাই বিপাকে। একাধিক ফ্যানের দাবি যে, তাঁকে অবিলম্বে তাঁর গার্লফ্রেন্ডের সঙ্গ ত্যাগ করতে হবে। কারণ অ্যালভারেজের বান্ধবীর  'অ্যাটিটিউড প্রবলেম!' 

Updated By: Dec 28, 2022, 08:33 PM IST
 Julian Alvarez | Emilia Ferrero: বিশ্বকাপ জয়ীকে ছাড়তেই হবে গার্লফ্রেন্ড! পিটিশনে সই করছেন হাজার হাজার মানুষ
মেসির দলের সতীর্থর উটকো বিপত্তি!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ৩৬ বছর পর বিশ্বচ্যাম্পিয়ন হয়েছে লিওনেল মেসির (Lionel Messi) আর্জেন্টিনা। লিওনেল স্কালোনির (Lionel Scaloni) টিমে ছিল একাধিক তারকা চোখ ধাঁধানো ফুটবল খেলেছেন। মেসি তো রয়েছেনই, এছাড়া গোলকিপার এমিলিয়ানো মার্টিনেজ (Emi Martinez) ও রয়েছেন ম্যাঞ্চেস্টার সিটির (Manchester City) স্ট্রাইকার জুলিয়ান অ্যালভারেজ (Julian Alvarez)। মেসিদের টিমে লওতারো মার্টিনেজ (Lautaro Martinez) প্রথমে প্রাধান্য পেলেও পরে, তাঁর জায়গায় অ্যালভারেজ নিজেকে প্রমাণ করেছেন। টুর্নামেন্টে চার গোল করে স্কালোনির আস্থার প্রকৃত মর্যাদা রেখেছেন। এখন অ্যালভারেজ রয়েছেন আর্জেন্টিনায়। পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন তিনি। উইন্টার ব্রেক শেষ করেই তিনি ইংল্যান্ডে ফিরে এসে ম্যান সিটিতে যোগ দেবেন। নেমে পড়বেন প্রিমিয়র লিগে। সবকিছুই ঠিকঠাক চলছিল অ্যালভারেজের জন্য়। তবে আচমকাই বিপাকে তিনি। অ্যালভারেজকে সম্পর্ক শেষ করতে হবে তাঁর গার্লফ্রেন্ড এমিলিয়া ফেরেরোর (Emilia Ferrero) সঙ্গে। এই মর্মেই জমা পড়েছে পিটিশন। সেখানে সই করছেন হাজার হাজার মানুষ।

আরও পড়ুন: Watch | Alisha Lehmann: পেশাদার মডেলও তাঁর সামনে ম্লান! মায়ামিতে লাস্যের আগুন জ্বালা কে এই ফুটবলার?

কেন অ্যালভারেজকে সম্পর্ক শেষ করতে হবে এমিলিয়ার সঙ্গে?এমিলিয়ার রয়েছে 'অ্যাটিটিউড প্রবলেম!' একাধিক অনলাইন ব্যবহারকারীর সমস্যা তাঁকে নিয়ে। অনলাইন পিটিশন প্ল্যাটফর্ম change.org-তে পিটিশিন দাখিল হয়েছে। নাম দিয়েছেন 'জুলিয়ান ব্রেক আপ উইথ মেরি জেন' ইতিমধ্যেই ১২ হাজার স্বাক্ষর জমা পড়েছে। এবার আসা যাক কেন মানুষজন ফুঁসছেন! সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যেখানে দেখা গিয়েছে যে, অ্যালভারেজের থেকে কয়েকজন বাচ্চা অটোগ্রাফ চেয়েছিল। এমিলিয়া তাদেরকে বলে গ্রুপ ফটো নিতে। অটোগ্রাফের আবদার নাকচ করে দেন তিনি। যা মেনে নিতে পারেননি বেশ কিছু ফ্যান। তাই দাখিল হয়েছে অনলাইন পিটিশন। অ্যালভারেজ পরিচিত 'স্পাইডার' নামে। কমিক চরিত্র স্পাইডারম্যানের স্ত্রীর নাম মেরি জেন। সেহেতু বিক্ষোভকারীরা এমিলিয়ার নাম দিয়েছেন মেরি জেন। অন্যদিকে বিশ্বকাপ নিয়েও বিতর্ক অব্যাহত। পুণরায় ফাইনালের দাবিতে অনলাইন পিটিশন প্ল্যাটফর্ম ‘মেসওপিনিয়নস’-এ এই পিটিশন জমা করা হয়েছে। লক্ষ লক্ষ ফরাসি সেখানে সই করেছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.