Nikhat Zareen, Kapil Sharma: কেন তাঁর সঙ্গে ফ্লার্ট করেন না কপিল! প্রকাশ্যেই আক্ষেপ দেশের নক্ষত্র বক্সারের

দ্য কপিল শর্মা শোয়ের সম্প্রচারকারী চ্যানেল যে প্রোমো শেয়ার করেছেন, সেখানে কমনওয়েলথে সোনা জয়ী নিখাতকে পাওয়া গিয়েছে একেবারে বিন্দাস মুডে। তিনি কপিলকে আচমকাই বলে বসেন, 'কপিল স্যার সবার সঙ্গে ফ্লার্ট করেন, অথচ আমার সঙ্গে করছেন না।'

Updated By: Sep 5, 2022, 06:19 PM IST
Nikhat Zareen, Kapil Sharma: কেন তাঁর সঙ্গে ফ্লার্ট করেন না কপিল! প্রকাশ্যেই আক্ষেপ দেশের নক্ষত্র বক্সারের
নিখাত জারিনের অদ্ভুত আক্ষেপ শুনলেন কপিল!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: টেলিভিশনের পর্দায় ফের একবার হাসির সুনামি নিয়ে আসছেন কপিল শর্মা (Kapil Sharma)। আগামী ১০ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে তাঁর সিগনেচার অনুষ্ঠান দ্য কপিল শর্মা শো (The Kapil Sharma Show)। এবার সিজন ফোর। কপিলের শোয়ের এবারের বিশেষ আকর্ষণ দেশের মহিলা স্পোর্টসপার্সনরা। বার্মিংহ্যামে অনুষ্ঠিত কমনওয়েলথ গেমসে (Commonwealth Games 2022) ভারতের সোনা জয়ী ছয় অ্যাথলিট এসেছিলেন অতিথি হয়ে। 

কপিল ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন পিভি সিন্ধু (PV Sindhu) ও আগুনে বক্সার নিখাত জারিনদের (Nikhat Zareen) সঙ্গে সেলফি তুলে ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। শো-তে ছিলেন রুপা রানি, লাভলি চৌবে, পিঙ্কি ও নয়নমণি সাইকিয়া। যাঁরা এবার কমনওয়েলথে ইতিহাস লিখেছেন। অপেক্ষাকৃত অখ্যাত খেলা লন বোলসে দেশকে সোনা এনে দিয়েছিলেন। কপিল ছবির ক্যাপশন দিয়েছেন 'গোল্ডেন গার্লস'। কপিল লিখেছেন কমনওয়েলথে যাঁরা দেশকে গর্বিত করেছেন, তাঁদেরকে অতিথি হিসাবে পাওয়াটা কপিলের কাছে অত্যন্ত সম্মানের। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

দ্য কপিল শর্মা শোয়ের সম্প্রচারকারী চ্যানেল যে প্রোমো শেয়ার করেছেন, সেখানে কমনওয়েলথে সোনা জয়ী নিখাতকে পাওয়া গিয়েছে একেবারে বিন্দাস মুডে। তিনি কপিলকে আচমকাই বলে বসেন, 'কপিল স্যার সবার সঙ্গে ফ্লার্ট করেন, অথচ আমার সঙ্গে করছেন না।' কপিলও সঙ্গে সঙ্গে নিখাতকে তাঁর বক্সিং গ্লাভস দেখিয়ে বলেন, 'কেউ সঙ্গে করে এটা আনে না।' চলতি বছরই ইস্তানবুলে ফ্লাইওয়েট ক্য়াটাগরিতে বিশ্বচ্যাম্পিয়ন হয়েছিলেন নিখাত। কেরিয়ারের প্রথম কমনওয়েলথ গেমসেই বাজিমাত করেন নিখাত। বিপক্ষের ইউনাইটেড কিংডমের ক্যারলি এমসি নুলকে লাগাতার পাঞ্চ মেরে ৫০ কেজি বিভাগে সোনা নিজের নামে করলেন নিখাত। 

অন্যদিকে জোড়া অলিম্পিক্স পদক জয়ী সিন্ধু চলতি বছর কমনওয়েলথে মিক্সড টিম বিভাগে সোনা জেতার পর ব্যক্তিগত দক্ষতায় সিঙ্গলসেও সোনা জেতেনে। ২০১৪ কমনওয়েলথ গেমসে সিঙ্গলসে ব্রোঞ্জ এবং ২০১৮ সালের গোল্ড কোস্ট গেমসে রুপো জিতেছিলেন সিন্ধু। অলিম্পিক্সে দু’টি পদক ছাড়াও সিন্ধুর ঝুলিতে রয়েছে বিশ্ব চ্যাম্পিয়নশিপের সিঙ্গলসে সোনা-সহ পাঁচটি পদক। এতদিনের অধরা কমনওয়েলথ সিঙ্গলস সোনা এবার জিতলেন সিন্ধু।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.