Lata Mangeshkar: সুরসম্রাজ্ঞীর শ্রদ্ধায় রোহিতদের হাতে কালো ব্যান্ড, মিনিটের নীরবতা মাঠে

লতা মঙ্গেশকরের প্রয়াণে শোকস্তব্ধ টিম ইন্ডিয়াও।

Updated By: Feb 6, 2022, 02:54 PM IST
Lata Mangeshkar: সুরসম্রাজ্ঞীর শ্রদ্ধায় রোহিতদের হাতে কালো ব্যান্ড, মিনিটের নীরবতা মাঠে
লতার শ্রদ্ধায় বিরাট-রোহিতদের পরনে কালো আর্ম ব্যান্ড

নিজস্ব প্রতিবেদন: আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে (Narendra Modi Stadium in Ahmedabad) রবিবার ভারত-ওয়েস্ট ইন্ডিজ তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে (India vs West Indies 1st ODI) মুখোমুখি হয়েছে। রবির সকালে লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar) প্রয়াণবার্তায় যে শোকের ছায়া নেমে এসেছে দেশে, তার বাইরে নয় টিম ইন্ডিয়াও। বিষণ্ণ ভারতীয় দলও।

এদিন সুরসম্রাজ্ঞীর শ্রদ্ধায় মোতেরায় রোহিত শর্মা অ্যান্ড কোং হাতে কালো ব্যান্ড বেঁধেই মাঠে নেমেছে। পাশাপাশি ম্যাচ শুরুর আগে এক মিনিট নীরবতাও পালন করা হয় কোকিলকণ্ঠী কিংবদন্তি গায়িকার জন্য়। ২৭ দিনের লড়াইয়ের পর ৯২ বছরে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন লতা। বরাবরই ক্রিকেটের ভক্ত ছিলেন তিনি। টিম ইন্ডিয়ার অত্যন্ত বড় সমর্থক ছিলেন লতা। নিয়মিত খেলা দেখা ও খেলার খোঁজখবরও রাখতেন তিনি। করতেন টুইটও। 

আরও পড়ুন: ICC U19 World Cup: বিশ্বজয়ী যশ ধুলরা কত টাকা করে পাবেন? জানিয়ে দিলেন সৌরভ

এদিন টস জিতে রোহিত কায়রন পোলার্ডদের ব্যাটিংয়ের আমন্ত্রণ জানিয়েছেন। প্রতিবেদন লেখার সময় পর্যন্ত ওয়েস্ট ইন্ডিজ ১৭.১ ওভারে তিন উইকেট হারিয়ে ৬৫ রান তুলেছে। মহম্মদ সিরাজ একটি  ও ওয়াশিংটন সুন্দর দু'টি উইকেট নিয়েছেন। এদিন ভারতের হয়ে অভিষেক করেছেন দীপক হুডা। এদিন ভারতীয় দল ১০০০ তম ওয়ানডে ম্যাচ খেলছে। এই রেকর্ড বিশ্বের আর কোনও দলেরই নেই। কিন্তু মহামারির থাবায় এই ঐতিহাসিক ম্য়াচ মাঠে বসে চাক্ষুস করতে পারছেন না কোনও দর্শকই! যা নিঃসন্দেহে ক্রিকেট ফ্যানদের কাছে দুঃখের। গুজরাত ক্রিকেট সংস্থা জানিয়েই দিয়েছে যে, করোনা আবহে নরেন্দ্র মোদী স্টেডিয়ামে প্রতিটি ম্যাচই হবে দর্শকশূন্য। ভারত-ওয়েস্ট ইন্ডিজের সিরিজের তিনটি টি-২০ ম্যাচ হবে ক্রিকেটের নন্দনকানন কলকাতার ইডেন গার্ডেন্সে। 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

 

.