ধোনি আছে তো, চিন্তা কী! CSK সমর্থকদের চাঙ্গা করলেন সিইও

এদিকে আমিরশাহিতে আইপিএল শুরুর আগে সমস্যার পাহাড়ে চেন্নাই সুপার কিংস।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Sep 7, 2020, 04:15 PM IST
ধোনি আছে তো, চিন্তা কী! CSK সমর্থকদের চাঙ্গা করলেন সিইও
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন:  আমিরশাহিতে আইপিএল-এর শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে। রবিবারই চূড়ান্ত সূচি প্রকাশিত হয়েছে। ১৯ সেপ্টেম্বর প্রথম ম্যাচেই ধোনির চেন্নাই সুপার কিংস মাঠে নামছে। সামনে রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স।

এদিকে আমিরশাহিতে আইপিএল শুরুর আগে সমস্যার পাহাড়ে চেন্নাই সুপার কিংস। দলের দুই ক্রিকেটার দীপক চাহার ও ঋতুরাজ গায়কোয়াড এবং সাপোর্ট স্টাফ মিলিয়ে মোট ১৩ জন করোনায় আক্রান্ত হন। ব্যক্তিগত কারণে আইপিএল না খেলে দুবাই ছেড়ে দেশে ফিরে এসেছেন সুরেশ রায়না। রায়নার রাস্তায় হেঁটেই আইপিএল থেকে সরে দাঁড়িয়েছেন হরভজন সিংও। রায়না ভাজ্জির অভাব কি কিছুটা হলেও ব্যকফুটে ঠেলে দিল তিনবারের আইপিএল চ্যাম্পিয়নদের? কিছুটা হলেও সিএসকে-সমর্থকরা যেন মনমরা হয়ে পড়েছিলেন। ফ্যানদের চাঙ্গা করে দিলেন CSK-সিইও কাশী বিশ্বনাথন। বলেই দিলেন ধোনি থাকতে চিন্তা কী!

চেন্নাই সুপার কিংসের সোশ্যাল মিডিয়ায় এক সাক্ষাত্কারে কাশী বিশ্বনাথন সকলকে আশ্বস্ত করে বলেন, "হরভজন সিং, সুরেশ রায়না আইপিএল-এ নেই তাতে কোনও সমস্যা হবে না। যে কোনও পরিস্থিতি সামলানোর জন্য অধিনায়ক ধোনিই যথেষ্ট। ধোনির আত্মবিশ্বাসই তাঁদের বড় সম্পদ।"

আমিরশাহিতে আইপিএল খেলতে গিয়ে বিসিসিআই এসওপি মেনে নিয়ে ছয় দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিন পর্ব কাটতে না কাটতেই করোনার হানা চেন্নাই শিবিরে। ফলে অতিরিক্ত সাত দিনের কোয়ারেন্টিনে চলে যেতে হয় ধোনিদের। মোট ১৪ দিনের কোয়ারেন্টিন পর্ব কাটিয়ে পুরোদমে অনুশীলন শুরু করেছেন ধোনি-ওয়াটসনরা।

 

আরও পড়ুন-দুঃখিত! US Open থেকে বহিষ্কৃত জোকোভিচ ক্ষমা চাইলেন

 

.