Team India | Virat Kohli | BGT 2023: দিল্লিতে পছন্দের হোটেল পেল না ভারত, চরম সিদ্ধান্ত জানিয়ে দিলেন বিরাট!

Team India's Hotel Changed, Virat Kohli Not Staying With Teammates: তাজ প্য়ালেস বা আইটিসি মৌর্যই হচ্ছে দিল্লিতে ভারতের পছন্দের হোটেল। কিন্তু এবার বিশেষ কারণেই এই দুই হোটেলের মধ্যে কোনও হোটেলই পায়নি টিম। এমনকী বিরাট কোহলিও থাকছেন না দলের সঙ্গে।  

Updated By: Feb 16, 2023, 07:07 PM IST
Team India | Virat Kohli | BGT 2023: দিল্লিতে পছন্দের হোটেল পেল না ভারত, চরম সিদ্ধান্ত জানিয়ে দিলেন বিরাট!
কোহলি জানিয়ে দিলেন বড় কথা

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চার ম্যাচের চলতি বর্ডার-গাভাসকর ট্রফির (Border-Gavaskar Trophy) প্রথম ম্যাচেই ভারত ইনিংস ও ১৩২ রানে জিতেছে। নাগপুরে জয়ধ্বজা উড়িয়েই রোহিত শর্মা অ্যান্ড (Rohit Sharma) কোং প্যাট কামিন্সদের সিংহাসনচ্যুত করে টেস্টের এক নম্বর দল হয়েছে। আগামিকাল অর্থাৎ শুক্রবার থেকে দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে ভারত-অস্ট্রেলিয়া (Arun Jaitley Stadium in Delhi) দ্বিতীয় টেস্ট খেলতে নামছে। টিম ইন্ডিয়া এবার থাকার জন্য চেয়েও পছন্দের হোটেল পায়নি দেশের রাজধানীতে। সাধারণত ভারতীয় দল দিল্লিতে খেলতে এলে চাণক্যপুরীর তাজ প্য়ালেস (Taj Palace) বা সর্দার প্যাটেল মার্গে অবস্থিত আইটিসি মৌর্যতে (ITC Maurya) থাকে। কিন্তু এবার বিশেষ কারণেই ভারতীয় দলের দিল্লির ঠিকানা হয়েছে হোটেল লীলা (The Leela Ambience Convention Hotel Delhi)। পাশাপাশি জানা যাচ্ছে যে প্রাক্তন অধিনায়ক ও দিল্লির ঘরের ছেলেও থাকছেন না দলের সঙ্গে।

আরও পড়ুন: WATCH | Virat Kohli's Car | BGT 2023: 'দিল্লি বয়'ই নয়, তাঁর 'টয়' দর্শনেও থ ভক্তরা! শিরোনামে এবার চারচাকাও

সংবাদসংস্থা এএনআই বিসিসিআই-এর এক সূত্রকে উদ্ধৃত করে লিখেছে, 'এবার আমরা অন্য একটি হোটেলে থাকছি। যা দিল্লির ভিন্ন প্রান্তে। হোটেলটি করকরদুমায়। কারণ আমার আইটিসি মৌর্য বা তাজে ঘর পাইনি। বিয়ের মরসুম ও জি-২০-র কারণেই চেয়েও পছন্দের হোটেল পাইনি আমরা।' অন্যদিকে জানা যাচ্ছে যে, কোহিল হোটেলের সঙ্গে থাকবেন না বলেই সিদ্ধান্ত নিয়েছেন। যেহেতু তিনি এত বছর পর নিজের শহরে খেলতে এসেছেন, সেহেতু ঠিক করেছেন যে, গুরুগ্রামে পরিবারের সঙ্গে সময় কাটাবেন। প্রাক্তন ভারত অধিনায়ক কোহলি ২০১৫ সালে দিল্লিতে প্রথমবার খেলেছিলেন দেশের দায়িত্ব পাওয়ার পর। ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্টে ম্যাচে ৪৪ ও ৮৮ রানের ইনিংস খেলেছিলেন তিনি। এর দুই বছর পর শ্রীলঙ্কার বিরুদ্ধে এক ইনিংসে করেছিলেন ২৪৩ রান। সেই ২০১৭-র পর কোহলি ফের ২০১৯ সালে খেলেছিলেন অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। পঞ্চাশ ওভারের ফরম্যাটে খেলা হয়েছিল। দিল্লিতে এসে স্বভাবতই কোহলি নস্ট্যালজিক হয়ে পড়েছেন। নাগপুরে কোহলির ব্যাট কথা বলেনি। মাত্র ২৬ বলে ১২ রান করেছিলেন তিনি। অন্যদিকে ২০১৯ সালে শেষবার বিরাট টেস্ট ক্রিকেটে সেঞ্চুরি পেয়েছিলেন। বিরাট চাইবেন এবার লাল বলে প্রত্যাশিত সেঞ্চুরিটি করে ফেলতে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.