MC Stan | Mohammed Shami | Bigg Boss 16: রিয়ালিটি শোয়ের নতুন চ্যাম্পিয়নকে বড় কথা বলে দিলেন শামি!

Team India Pacer Mohammed Shami Congratulates Bigg Boss 16 Winner MC Stan: 'বিগ বস' সিজন সিক্সটিন জিতেছেন স্ট্রিট ব়্যাপার এমসি স্ট্যান। ভারতীয় টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় এই রিয়ালিটি শোয়ে চোখ রেখেছিলেন মহম্মদ শামিও। তিনি ট্যুইট করে স্ট্যানকে শুভেচ্ছা জানিয়েছেন এই সাফল্যের জন্য।

Updated By: Feb 13, 2023, 01:53 PM IST
MC Stan | Mohammed Shami | Bigg Boss 16: রিয়ালিটি শোয়ের নতুন চ্যাম্পিয়নকে বড় কথা বলে দিলেন শামি!
শামির শুভেচ্ছা স্ট্যানকে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সলমান খানের (Salman Khan) সঞ্চালনায় রিয়ালিটি শো 'বিগ বস' (Bigg Boss) দুরন্ত জনপ্রিয় হয়েছে। ভারতীয় দর্শকদের মধ্যে 'বিগ বস'-এর জন্য এক অন্যরকম উন্মাদনা দেখা যায়। এবার 'বিগ বস' ষোলোর (Bigg Boss 16) চ্যাম্পিয়ন হয়েছেন স্ট্রিট ব়্যাপার এমসি স্ট্যান (MC Stan) ওরফে আলতাফ শেইখ (Altaf Shaikh) বা আলতাভ তাডাভি (Altaf Tadavi)। তিনি তাঁর বন্ধু শিব ঠাকারেকে (Shiv Thakare) হারিয়ে শ্রেষ্ঠত্বের শিরোপা জিতেছেন। 'বিগ বস' সিজন সিক্সটিনে চোখ রাখতেন ভারতীয় দলের তারকা পেসার মহম্মদ শামি (Mohammed Shami)। এমসি স্ট্যান চ্যাম্পিয়ন হওয়ার পর তাঁর ছবি দিয়ে ট্যুইটারে শুভেচ্ছা জানিয়েছেন শামি। পাশাপাশি স্ট্যানের ভবিষ্যতে জন্যও শুভকামনা জানিয়েছেন পঞ্জাব কিংসের (Punjab Kings) পেসার। স্ট্যান যে এবার চ্যাম্পিয়ন হতে চলেছেন, তা আগে থেকেই নেটাগরিকরা অনুমান করেছিলেন। কারণ এই রিয়ালিটি শো চ্যাম্পিয়ন হওয়ার জন্য যা যা রসদ দরকার হয়, তা স্ট্যানের মধ্যে ছিল। 

অন্যদিকে এই মুহূর্তে শামি রয়েছেন জাতীয় দলের সঙ্গে। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে চার ম্যাচের টেস্ট সিরিজ খেলছেন তিনি। নগাপুরে প্রথম টেস্টে ভারত ইনিংস ও ১৩২ রানে হারিয়েছে অস্ট্রেলিয়াকে। এই ম্যাচে দুই ইনিংস মিলিয়ে শামি পেয়েছেন তিন উইকেট। এরপর দুই দেশে ১৭-২১ ফেব্রুয়ারি দিল্লিতে খেলবে দ্বিতীয় টেস্ট। ১-৫ মার্চ, তৃতীয় টেস্ট হবে ইন্দোরে। ৯-১৩ মার্চ, সিরিজের চতুর্থ তথা শেষ টেস্ট আহমেদাবাদে। তৃতীয় টেস্ট যদিও ধরমশালায় হওয়ার কথা ছিল। কিন্তু সেই টেস্ট ইন্দোরে সরাতে বাধ্য হয়েছে বিসিসিআই। বিসিসিআই-এর বিবৃতিতে বলা হয়েছে, “প্রবল ঠাণ্ডার কারণে ধর্মশালা স্টেডিয়ামে আউটফিল্ডে পর্যাপ্ত ঘাস নেই। আন্তর্জাতিক ম্যাচ আয়োজন করতে এখনও বেশ কিছুটা সময় লাগবে। তাই টেস্ট ম্যাচ ইন্দোরে সরিয়ে দেওয়া হল।" হোলকার স্টেডিয়ামেই ১ থেকে ৫ মার্চ পর্যন্ত টেস্ট খেলবে দুই দল। প্রসঙ্গত, রবিবারই এই স্টেডিয়ামে রঞ্জি ট্রফির সেমিফাইনাল খেলেছে বাংলা ও মধ্যপ্রদেশ। স্পোর্টিং উইকেট হিসাবে বেশ সুনাম কুড়িয়েছে হোলকার স্টেডিয়াম।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.