Rahul Dravid Birthday: সিরিজ জয়ের আগে দ্রাবিড়ের জন্মদিন পালন করল রোহিতের টিম ইন্ডিয়া

বিসিসিআই-এর পোস্ট করা ভিডিয়োতে দেখা যায় হোটেলে একটি কেক কাটছেন দ্রাবিড়। তাঁকে ঘিরে রয়েছেন ভারতীয় দলের ক্রিকেটাররা। 

Updated By: Jan 12, 2023, 01:21 PM IST
Rahul Dravid Birthday: সিরিজ জয়ের আগে দ্রাবিড়ের জন্মদিন পালন করল রোহিতের টিম ইন্ডিয়া
জন্মদিনে কেক কাটছেন রাহুল দ্রাবিড়।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: টি-টোয়েন্টি সিরিজ জেতা আগেই হয়ে গিয়েছে। এবার লক্ষ্য একদিনের সিরিজ জয়। সেই টার্গেট নিয়েই ইডেন গার্ডেন্সে (Eden Gardens) নেমেছিল ভারতীয় দল। এর আগে দলের হেড কোচ রাহুল দ্রাবিড়ের জন্মদিন (Rahul Dravid Birthday) পালন করলেন রোহিত শর্মার (Rohit Sharma) টিম ইন্ডিয়া (Team India) । 'দ্যা ওয়াল'-এর (The Wall) জন্মদিন সেকিব্রেশনের সেই ভিডিয়ো বিসিসিআই (BCCI) টুইটারে তুলে ধরেছে। 

বিসিসিআই-এর পোস্ট করা ভিডিয়োতে দেখা যায় হোটেলে একটি কেক কাটছেন দ্রাবিড়। তাঁকে ঘিরে রয়েছেন ভারতীয় দলের ক্রিকেটাররা। হাততালি দিচ্ছেন দলের সদস্য। ৫০ বছরে পা রাখলেন দ্রাবিড়। সেদিনই বিরাটের কন্যা ভামিকার জন্মদিন। সেই কারণে বিরাট বুধবার দলের সঙ্গে কলকাতা আসেননি। মেয়ের সঙ্গে সময় কাটিয়ে তিনি রাতের দিকে শহরে পা রাখেন। 

আরও পড়ুন: Rohit Sharma and Dasun Shanaka, IND vs SL: অশ্বিনের পথে না গিয়ে শনাকাকে 'মানকাডিং' করেও কেন ব্যাট করালেন? মুখ খুললেন মহানুভব রোহিত

আরও পড়ুন: Prithvi Shaw, Ranji Trophy 2022-23: ত্রিশতরান করে গড়লেন একাধিক নজির, অস্ট্রেলিয়া সিরিজের আগে নির্বাচকদের বার্তা দিলেন পৃথ্বী

একদিনের সিরিজের প্রথম ম্যাচে ৬৭ রানে জিতেছিল ভারত। ইডেনে জিতলেই সিরিজ় জিতে নেবেন রোহিতরা। শেষ ম্যাচ তিরুঅনন্তপুরমে। ১৫ জানুয়ারি হবে সেই ম্যাচ। ভারত যদিও সেই ম্যাচের অপেক্ষা না করে চাইবে ইডেনেই সিরিজ় জিতে নিতে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.