Tamim Iqbal | IND vs BAN: গুলশানের এক রেস্তোঁরায় ভারত-বাংলাদেশ ম্যাচ দেখলেন তামিম

অ্যাডিলেড থেকে প্রায় সাত হাজার কিলোমিটার দূরে আছেন তামিম ইকবাল। তিনি এই মুহূর্তে বাংলাদেশে। কিন্তু প্রিয় দলের খেলার সময় তামিমের চোখ ছিল টিভি-তেই। এক রেস্তোরাঁয় বসে দেখলেন ম্যাচ।

Updated By: Nov 2, 2022, 07:46 PM IST
Tamim Iqbal | IND vs BAN: গুলশানের এক রেস্তোঁরায় ভারত-বাংলাদেশ ম্যাচ দেখলেন তামিম
তামিম ইকবাল ম্যাচ দেখলেন গুলশানের রেস্তোঁরায় বসে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাংলাদেশ খেলছে টি-২০ বিশ্বকাপে (ICC T20 World Cup 2022) । কিন্তু দলে নেই চট্টগ্রাম-জাত বাঁ হাতি ব্যাটার তামিম ইকবাল (Tamim Iqbal)। তামিম চলতি বছর জুলাই মাসেই জানিয়ে দিয়েছিলেন যে, দেশের জার্সিতে বাকি দুই ফরম্যাটে খেললেও, টি-টোয়েন্টিতে তাঁকে আর দেখা যাবে না। তবে তামিম প্রিয় দলের খেলা চলাকালীন নিজেকে আর ম্যাচ থেকে দূরে রাখতে পারেননি। গুলশানের এক রেস্তোঁরায় বসে টিভি-তে চোখ রেখেছিলেন ভারত-বাংলাদেশ (IND vs BAN, ICC T20 World Cup 2022) ম্যাচে। ভারতের ইনিংসের প্রায় অর্ধেক শেষ হওয়ার পরেই গুলশানের স্থানীয় রেস্তোরাঁয় গিয়েছিলেন তামিম। প্রায় দেড় ঘণ্টা তামিম ছিলেন সেখানে। রেস্তোরাঁয় যাঁরা এসেছিলেন, তাঁদের সঙ্গেও চুটিয়ে আড্ডা মারেন তিনি। সেলফি থেকে ছবি এবং অটোগ্রাফের আবদারও হাসি মুখে মিটিয়েছেন তিনি। 

তামিম ৭৮ টি টি-টোয়েন্টি ম্যাচে ১৭৫৮ করেছেন বাংলাদেশের হয়েছেন। তিনিই বাংলাদেশের প্রথম ও একমাত্র ব্যাটসম্যান যিনি টি-টোয়েন্টি ক্রিকেটে শতরান করেছেন। টি-টোয়েন্টি ক্রিকেটে মাহমুদুল্লাহ রিয়াদ ও সাকিব আল হাসানের পরে তামিমই টি-টোয়েন্টি ক্রিকেটে বাংলাদেশের সর্বোচ্চ রানশিকারি। আগামী ডিসেম্বরে ভারত যাবে বাংলাদেশে। ওয়ানডে ও টেস্ট সিরিজ খেলবে দুই দল। সেই সিরিজের প্রস্তুতিতে ব্যস্ত তামিম। ভারত-বাংলাদেশ সিরিজে তিনটি ওয়ানডে ও জোড়া টেস্ট খেলা হবে। প্রথম ওয়ানডে হবে ৪ ডিসেম্বর (ঢাকা), দ্বিতীয় ওয়ানডে ৭ ডিসেম্বর (ঢাকা)। সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে ১০ ডিসেম্বর (ঢাকা)। ভারত-বাংলাদেশ প্রথম টেস্ট হবে ১৪-১৮ ডিসেম্বর। খেলা হবে চট্টগ্রামে। দ্বিতীয় তথা সিরিজের শেষ টেস্ট হবে ২২-২৬  ডিসেম্বর। খেলা ঢাকায়।

আরও পড়ুন: IND vs BAN, ICC T20 World Cup 2022: ডিএলএস নিয়মে ৫ রানে রুদ্ধশ্বাস জয়, শেষ চারের দিকে এগিয়ে গেল টিম ইন্ডিয়া

বাংলাদেশের বিরুদ্ধে ভারতের ওয়ানডে দল:
রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), শিখর ধাওয়ান, বিরাট কোহলি, রজত পতিদার,  শ্রেয়স আইয়ার, রাহুল ত্রিপাঠী, ঋষফ পন্থ (উইকেটকিপার), ঈশান কিশান, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, শার্দূল ঠাকুর, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ, দীপক চাহার ও যশ দয়াল (জাতীয় দলে প্রথমবার ডাক পেলেন)

বাংলাদেশের বিরুদ্ধে ভারতের টেস্ট দল:
রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), শুভমান গিল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, শ্রেয়স আইয়ার, ঋষফ পন্থ (উইকেটকিপার), কেএস ভারত (উইকেটকিপার), রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, শার্দূল ঠাকুর, মহম্মদ শামি, মহম্মদ সিরাজ ও উমেশ যাদব।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.