Tamannaah Bhatia: মেলবোর্নের ফাঁকা গ্যালারিতে ব্যাট হাতে একা কী করছেন দক্ষিণী 'বোম্বশেল'!

নেটদুনিয়ায় তমান্নার যে ছবিগুলি নিয়ে জোর চর্চা চলছে, তার মধ্যে দক্ষিণী সুপারস্টারের ব্যাট হাতে ধরা একটি ছবি আলাদা করে নজর কেড়েছে। সেখানেও রয়েছে ক্যাঙারু দেশের আসন্ন কুড়ি ওভারের বিশ্বযুদ্ধের প্রচার! চলতি বছর আগামী ১৬ অক্টোবর থেকে ১৩ নভেম্বর পর্যন্ত চলবে কুড়ি ওভারের বিশ্বকাপ।

Updated By: Aug 23, 2022, 08:29 PM IST
Tamannaah Bhatia: মেলবোর্নের ফাঁকা গ্যালারিতে ব্যাট হাতে একা কী করছেন দক্ষিণী 'বোম্বশেল'!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: তমন্না ভাটিয়া (Tamannaah Bhatia), নামটাই ঝড় তুলে দেয়। দক্ষিণী নায়িকার আলাদাই আবেদন। সম্প্রতি তমন্না হাজির ছিলেন মেলবোর্নে অনুষ্ঠিত ভারতীয় চলচ্চিত্র উৎসবে (Indian Film Festival, IFFM 2022)। মেলবোর্নে যেহেতু তিনি ছিলেন, সেহেতু ঘুরে গিয়েছেন অস্ট্রেলিয়ার বিশ্ববন্দিত আইকনিক মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ড (Melbourne Cricket Ground, MCG)। হলুদ বডিকন ড্রেসে ফটোসেশনও করলেন তমন্না। বলা যেতে পারে তাঁর ছবি দেখে সোশ্যালে উঠল হলুদ টর্নেডো। এই মেলবোর্নই আসন্ন টি-২০ বিশ্বকাপের (ICC Men's T20 World Cup 2022) আয়োজক শহর। নেটদুনিয়ায় তমান্নার যে ছবিগুলি নিয়ে জোর চর্চা চলছে, তার মধ্যে দক্ষিণী সুপারস্টারের ব্যাট হাতে ধরা একটি ছবি আলাদা করে নজর কেড়েছে। সেখানেও রয়েছে ক্যাঙারু দেশের আসন্ন কুড়ি ওভারের বিশ্বযুদ্ধের প্রচার! চলতি বছর আগামী ১৬ অক্টোবর থেকে ১৩ নভেম্বর পর্যন্ত চলবে কুড়ি ওভারের বিশ্বকাপ।

শুধু ফাঁকা গ্যালারিতেই নয়, মেলবোর্নের রাস্তাতে সবুজ শিফন শাড়ির সঙ্গে কাট-আউট ব্লাউজেও তাক লাগিয়েছেন তমান্না। সেই ছবিও ভাইরাল হয়ে গিয়েছিল। অক্ষয় কুমারের সঙ্গে 'হিম্মতওয়ালা' ছবি দিয়ে বলিউডে পা রাখা তমান্নার নাম কিন্তু একাধিকবার ক্রিকেটারদের সঙ্গে জড়িয়েছে। তালিকায় রয়েছেন ভারতের প্রাক্তন অধিনায়ক ও বিশ্ববন্দিত ব্যাটার বিরাট কোহলি। ২০১২ সালে বিরাটের সঙ্গে তমান্নার আলাপ হয়েছিল শ্যুটিং ফ্লোরে। এক সঙ্গে বিজ্ঞাপন করেছিলেন ক্রিকেটার-অভিনেত্রী। তমান্না-বিরাট গোপনে ডেট করেছেন বলেও পরে জানা গিয়েছিল। যদিও দু'জনে এই সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কখনও কথা বলেননি। ২০১৭ সাল থেকে একাধিকবার তমান্নার নাম জড়িয়েছিল প্রাক্তন পাক ক্রিকেটার আবদুর রজ্জাকের সঙ্গে। তমান্নার সঙ্গে রজ্জাকের বাগদান থেকে বিয়ের খবরও রটেছে। যদিও তমান্না গুজব বলেই সেসব খবর স্ট্রেইট ব্যাটে মাঠের বাইরে পাঠিয়ে ছিলেন।

মেলবোর্নের রাস্তায় সবুজ শিফন শাড়ির সঙ্গে কাট-আউট ব্লাউজেও তাক লাগিয়েছেন তমান্না। সেই ছবিও ভাইরাল হয়ে গিয়েছিল। অক্ষয় কুমারের সঙ্গে 'হিম্মতওয়ালা' ছবি দিয়ে বলিউডে পা রাখা তমান্নার নাম কিন্তু একাধিকবার ক্রিকেটারদের সঙ্গে জড়িয়েছে। তমন্নাকে দেখা যাবে নতুন এক ওয়েব সিরিজে। সেখানে পুলিশের চরিত্রে অভিনয় করবেন তিনি। খলনায়ক হিসাবে দেখা যাবে কমেডির রাজা সুনীল গ্রোভারকে।  প্রীতি সিমোস ও নীতি সিমোস কমেডি শোয়ের প্রযোজক হিসেবেই পরিচিত। কিন্তু এবার তাঁরা তমন্না-সুনীলকে নিয়ে ক্রাইম থ্রিলারই করতে চলেছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.