গোল দুনিয়ায় ভাগ্যপাত্র নির্ধারণে অংশ নিয়ে আপনি পুরস্কার জিতুন

আর কিছুক্ষণের মধ্যেই ব্রাজিলে শুরু হবে বিশ্বকাপ ফুটবলের গ্রুপ বিভাগের লটারি। বিশ্বকাপের মূলপর্বে সুযোগ পাওয়া ৩২টি দেশের ভাগ্যনির্ধারণ হতে চলেছে। কোন দেশ কোন গ্রুপে খেলেব তা ঠিক হবে কিছুক্ষণের মধ্যেই। ১২ জুন থেকে শুরু হবে বিশ্বকাপ। আটটি গ্রুপে ভাগ করা হবে ৩২ টি দেশকে। প্রতি গ্রুপে থাকবে একটি করে বাছাই দল। ফিফা র‌্যাঙ্কিংয়ে প্রথম আটটি দেশ বাছাইয়ের স্বীকৃতি পেয়েছে। এর ফলে ইংল্যান্ড, পর্তুগাল, ফ্রান্সের মত দেশেরা বাছাইয়ের স্বীকৃতি পায়নি। এতেই পুরো জমে যাবে আজকের ড্র।

Updated By: Dec 6, 2013, 08:20 PM IST

আর কিছুক্ষণের মধ্যেই ব্রাজিলে শুরু হবে বিশ্বকাপ ফুটবলের গ্রুপ বিভাগের লটারি। বিশ্বকাপের মূলপর্বে সুযোগ পাওয়া ৩২টি দেশের ভাগ্যনির্ধারণ হতে চলেছে। কোন দেশ কোন গ্রুপে খেলেব তা ঠিক হবে কিছুক্ষণের মধ্যেই। ১২ জুন থেকে শুরু হবে বিশ্বকাপ।

আটটি গ্রুপে ভাগ করা হবে ৩২ টি দেশকে। প্রতি গ্রুপে থাকবে একটি করে বাছাই দল। ফিফা র‌্যাঙ্কিংয়ে প্রথম আটটি দেশ বাছাইয়ের স্বীকৃতি পেয়েছে। এর ফলে ইংল্যান্ড, পর্তুগাল, ফ্রান্সের মত দেশেরা বাছাইয়ের স্বীকৃতি পায়নি। এতেই পুরো জমে যাবে আজকের ড্র।

মেসি-রোনাল্ডো এক গ্রুপে পড়ে যাবেন না তো! শুরুতেই নেইমার-রুনি এক গ্রুপে থাকবে না তো। আপনি বলুন আপনার কি মনে হচ্ছে। আপনি জানান ঠিক কী ভাগে ভাগ হলে হ্যান্ডসাম দেখাবে গোল দুনিয়াকে। আপনার ফোনম্বর সহ জানান আমাদের ওয়েবসাইটের কমেন্ট সেকশনে। জিতে নিন আকর্ষনীয় পুরস্কার।

.