মুস্তাফিজুরের পরিবর্তে অন্য ক্রিকেটারকে নিয়ে নিল সাসেক্স!

চোট সারিয়ে এখনও পুরোপুরি সুস্থ হয়ে ওঠেননি বাংলাদেশের বোলার মুস্তাফিজুর রহমান। তাই তাঁর ইংলিশ কাউন্টি লিগে সাসেক্সের হয়ে খেলতে যাওয়াটাও প্রায় অনিশ্চিত। অনেকদিন তাঁর জন্য অপেক্ষা করে এবার শ্রীলঙ্কার পেসার নুয়ান কুলুশেখারাকে দলে নিল সাসেক্স। এর আগে মুস্তাফিজুরের জায়গায় প্রথম দফায় ডেভিড উইসকে দলে নিয়েছিল তাঁরা। এবার তিনটি টি-টোয়েন্টি ম্যাচের জন্য কুলুশেখারাকে নিল তাঁরা।

Updated By: Jul 1, 2016, 12:05 PM IST
 মুস্তাফিজুরের পরিবর্তে অন্য ক্রিকেটারকে নিয়ে নিল সাসেক্স!

ওয়েব ডেস্ক: চোট সারিয়ে এখনও পুরোপুরি সুস্থ হয়ে ওঠেননি বাংলাদেশের বোলার মুস্তাফিজুর রহমান। তাই তাঁর ইংলিশ কাউন্টি লিগে সাসেক্সের হয়ে খেলতে যাওয়াটাও প্রায় অনিশ্চিত। অনেকদিন তাঁর জন্য অপেক্ষা করে এবার শ্রীলঙ্কার পেসার নুয়ান কুলুশেখারাকে দলে নিল সাসেক্স। এর আগে মুস্তাফিজুরের জায়গায় প্রথম দফায় ডেভিড উইসকে দলে নিয়েছিল তাঁরা। এবার তিনটি টি-টোয়েন্টি ম্যাচের জন্য কুলুশেখারাকে নিল তাঁরা।

আরও পড়ুন তুমি রোজারিওর, তুমি বার্সার, তুমি কলকাতার, ওসব কথা মানি না যুবরাজ, জানি তুমি শুধু আমার
 
বৃহস্পতিবার সাসেক্সের এক আনুষ্ঠানিক বিবৃতিতে কুলুশেখারার যোগদান নিশ্চিত করা হয়। ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে কেন্ট, মিডলসেক্স, গ্ল্যামারগনের বিপক্ষে খেলার জন্যেই মূলত সংক্ষিপ্ত সময়ে তাঁকে দলে নিয়েছে সাসেক্স। শ্রীলঙ্কার হয়ে ৫০টি টি-টোয়েন্টি ম্যাচে ৫৬টি উইকেট নিয়েছেন কুলুশেখারা। এছাড়া ২১টি টেস্ট এবং ১৭৩টি ওয়ানডে ম্যাচেও শ্রীলঙ্কার জার্সি গায়ে মাঠে নেমেছেন এই পেসার। বৃহস্পতিবার কেন্টের বিপক্ষেই সাসেক্সের জার্সি গায়ে তাঁকে মাঠে দেখা যাবে।

আরও পড়ুন এখনো একটাও গোল হজম করেনি, তবুও ইতালিকে ভয় জার্মানির

.