Suryakumar-এর না থাকা বড় ধাক্কা, সাফ জানিয়ে দিলেন Rohit, ভাবনায় এই ক্রিকেটার

সূর্যকুমার যাদবের জন্য দুঃখ ্প্রকাশ করছেন রোহিত শর্মা।

Updated By: Feb 23, 2022, 04:19 PM IST
Suryakumar-এর না থাকা বড় ধাক্কা, সাফ জানিয়ে দিলেন Rohit, ভাবনায় এই ক্রিকেটার
স্যামসনের কথা ভাবছেন রোহিত

নিজস্ব প্রতিবেদন: ওয়েস্ট ইন্ডিজ এখন অতীত। এবার ভারত আমন্ত্রণ জানিয়েছে শ্রীলঙ্কাকে। তিনটি টি-২০ ও জোড়া টেস্ট খেলবে (Sri Lanka tour of India 2022)। ভারত-শ্রীলঙ্কা (India vs Sri Lanka)। ব্যাট-বলের ব্যাটল শুরু হচ্ছে কুড়ি ওভারের ম্যাচ দিয়ে। ২৪ ফেব্রুয়ারি অর্থাৎ আগামিকাল লখনউয়ে একানা স্টেডিয়ামে প্রথম টি-২০ ম্যাচে মুখোমুখি রোহিত শর্মা (Rohit Sharma) ও দাসুন শানাকা। ম্যাচের আগের দিনই বিসিসিআই প্রেস বিবৃতি দিয়ে জানিয়ে দেয় যে, টি-২০ সিরিজে চোটের জন্য খেলা হবে না দীপক চাহার (Deepak Chahar) ও সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav)। 

বুধবার প্রথামাফিক সাংবাদিক বৈঠক করলেন টিম ইন্ডিয়ার ক্যাপ্টেন রোহিত শর্মা (Rohit Sharma)। রোহিত জানিয়ে দিলেন যে, সূর্যকুমারকে না পাওয়াটা বড় ধাক্কা দলের কাছে। রোহিত বলছেন, "সূর্যর চোট নিঃসন্দেহে বড় সেটব্যাক। শেষ সিরিজে দারুণ ফর্মে ছিল। ম্যান অফ দ্য ম্যাচ হয়েছিল। ওর জন্য খারাপ লাগছে। এরকম চোট লেগে যায়। এগুলো নিয়ন্ত্রণ করা যায় না। কিন্তু আরও অনেক প্লেয়ার সুযোগের অপেক্ষায় রয়েছে। আমি খুশি হব তারা এসে সূর্যর জায়গা ভরাট করতে পারলে।" 

অন্যদিকে রোহিত জানিয়ে দিলেন যে, আসন্ন টি-২০ বিশ্বকাপে ভাবা হতে পারে সঞ্জু স্যামসনের (Sanju Samson) কথা। তাঁর প্রসঙ্গে রোহিতের সংযোজন, "সঞ্জু স্যামসনের ট্যালেন্ট আছে। ওকে ব্যাট হাতে আমরা দুর্দান্ত সব ইনিংস খেলতে দেখেছি। যা মানুষের মধ্যে সাড়া ফেলে দেয়। ও খুবই স্কিলফুল। ব্যাকফুটে দুর্দান্ত খেলে। ওর কথা অবশ্যই ভাবা হবে।"

ভারতের জোরে বোলার চাহার গত রবিবার ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে কলকাতার ইডেন গার্ডেন্সে তৃতীয় ও সিরিজের ফাইনাল টি-২০ ম্যাচে থাইয়ের পেশিতে চোট পান। পোলার্ড অ্যান্ড কোংয়ের বিরুদ্ধে ইডেনে দারুণ ছন্দে ছিলেন চাহার। বিপক্ষকে জোড়া ধাক্কা শুরুটা করেছিলেন দীপক চাহার। ১৫ রান খরচ করে তুলে নেন ২ উইকেট। দ্বিতীয় ওভারের শেষ বলে চাহারকে রান-আপ নেওয়ার সময় খোঁড়ান। ফিজিও নীতিন প্যাটেলের কাঁধে ভর করে মাঠ ছাড়েন চাহার। এই ম্যাচেই ফিল্ডিং করতে গিয়ে সূর্যকুমারের হাড়ে চিড় ধরে। আপাতত এই দুই ক্রিকেটার বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে যাবেন রিহ্যাবের জন্য।
 
ভারত বনাম শ্রীলঙ্কা টি-২০ সূচি

প্রথম টি-২০ ম্যাচ- ২৪ ফেব্রুয়ারি, লখনউ
দ্বিতীয় টি-২০ ম্যাচ- ২৬ ফেব্রুয়ারি, ধরমশালা
তৃতীয় টি-২০ ম্যাচ-২৭ ফেব্রুয়ারি, ধরমশালা

ভারতের টি-২০ স্কোয়াড: রোহিত শর্মা (অধিনায়ক) (Rohit Sharma), রুতুরাজ গায়কোয়াড় (Ruturaj Gaikwad), শ্রেয়স আইয়ার (Shreyas Iyer), সঞ্জু স্যামসন (Sanju Samson), ঈশান কিশান (উইকেটকিপার) (Ishan Kishan), ভেঙ্কটেশ আইয়ার (Venkatesh Iyer), দীপক হুডা (Deepak Hooda), রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja), যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal), রবি বিষ্ণোই (Ravi Bishnoi), কুলদীপ যাদব (Kuldeep Yadav), মহম্মদ সিরাজ (Mohd. Siraj), ভুবনেশ্বর কুমার (Bhuvneshwar Kumar), হর্ষল প্যাটেল (Harshal Patel), জসপ্রীত বুমরা (সহ-অধিনায়ক) (Jasprit Bumrah) ও আবেশ খান (Avesh Khan)

.