Suryakumar Yadav, IND vs AUS: 'মিস্টার ৩৬০' জানালেন অস্ট্রেলিয়ায় ঠিক কোথায় চ্যালেঞ্জ ভারতের!

গৌতম গম্ভীরের মতো প্রাক্তনরা বলেছেন যে, সূর্যকুমারের তিনে ব্যাট করা উচিত। যদিও সূর্য বলছেন এক ধাপ নামতেই তিনি পছন্দ করবেন। 'মিস্টার ৩৬০' বলেন, 'এটা অসাধারণ এক যাত্রা এখনও পর্যন্ত। এখনও আমি কঠোর পরিশ্রম করে চলেছি। সত্যি বলতে সব জায়গায় ব্যাট করাই উপভোগ করেছি।'

Updated By: Sep 23, 2022, 07:53 PM IST
 Suryakumar Yadav, IND vs AUS: 'মিস্টার ৩৬০' জানালেন অস্ট্রেলিয়ায় ঠিক কোথায় চ্যালেঞ্জ ভারতের!
সূর্যকুমার জানিয়ে দিলেন বড় চ্যালেঞ্জের কথা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগত কয়েক মাস অপ্রতিরোধ্য মেজাজে ব্যাট করছেন সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। নীল জার্সিতে টি-২০ ক্রিকেটে আপন ছন্দে এগিয়ে চলেছেন ভারতের 'মিস্টার ৩৬০'। মুম্বইয়ের বছর বত্রিশের ক্রিকেটার দিন দুয়েক আগে আন্তর্জাতিক টি-২০ ফরম্যাটে বিশ্বের তিন নম্বর ব্যাটার হিসাবে উঠে এসেছেন। ভারতীয় দলের মিডল অর্ডারের আগুনে পারফর্মার পিছনে ফেলে দিয়েছেন পাকিস্তানের অধিনায়ক ও ব্যাটিং নক্ষত্র বাবর আজমকে(Babar Azam)। এক-দু'পয়েন্টে নয়, বাবরকে সূর্যকুমার আসনচ্যুত করেছেন নয় পয়েন্টের ব্যবধানে। ভারত-অস্ট্রেলিয়া দ্বিতীয় টি-২০ ম্যাচের আগে, সূর্যকুমার নাগপুরের বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশন স্টেডিয়ামে দাঁড়িয়ে বললেন যে,ব্যাটিং অর্ডারের তাঁর পছন্দের জায়গা কোথায়! তাঁর জন্য আদর্শ কত নম্বর। 

গৌতম গম্ভীরের মতো প্রাক্তনরা বলেছেন যে, সূর্যকুমারের তিনে ব্যাট করা উচিত। যদিও সূর্য বলছেন এক ধাপ নামতেই তিনি পছন্দ করবেন। 'মিস্টার ৩৬০' বলেন, 'এটা অসাধারণ এক যাত্রা এখনও পর্যন্ত। এখনও আমি কঠোর পরিশ্রম করে চলেছি। সত্যি বলতে সব জায়গায় ব্যাট করাই উপভোগ করেছি। তবে চার নম্বর জায়গা আমার জন্য আদর্শ। এখানে ব্যাট করলে আমি নিজের খেলা নিয়ন্ত্রণ করতে পারি। যখন চাপ বেশি থাকে তখন খেলাটা উপভোগ করি বেশি। অস্ট্রেলিয়াতে টি-২০ বিশ্বকাপে আমাদের চ্যালেঞ্জ হবে শট নির্বাচন। সেক্ষেত্রে আমাদের স্মার্ট হতে হবে। বাকি সব কিছু এক।' সূর্যকুমার এর আগেও ব্যাটিংয়ে নিজের পছন্দের জায়গার কথা বলেছেন।' সূর্যর সংযোজন, 'সব জায়গায় ব্যাট করতে ভালবেসেছি আমি। সে এক, তিন, চার বা পাঁচ। তবে চার আমার জন্য ভাল জায়গা। সাত থেকে পনেরো নম্বর ওভারে ব্যাট করতে পছন্দ করি। তখন খুব পজিটিভ থাকি।'

আরও পড়ুন: IND A vs NZ A: চিপকে 'ব্রাত্য'জনদের বিস্ফোরণ! কিউয়িদের সাত উইকেটে ওড়াল ভারত

এই মুহূর্তে আন্তর্জাতিক টি-২০ ক্রমতালিকায় ব্যাটারদের মধ্যে মগডালে আছেন মহম্মদ রিজওয়ান ( Mohammad Rizwan) (৮২৫ রেটিং পয়েন্ট)। দুয়ে আইদেন মারক্রম (Aiden Markram) (৭৯২)। তিনে সূর্যকুমার (৭৮০), চারে বাবর আজম (৭৭১), পাঁচে ডেভিড মালান (Dawid Malan) (৭২৫) ও ছয়ে অ্যারন ফিঞ্চ (৭১৫)। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.