মুম্বইয়ের ক্লাবে গ্রেফতার Raina, Sussanne, Guru Randhawa; পরে জামিনে মুক্তি

এই নাইটক্লাবে হঠাৎই রেইড চালায় মুম্বই পুলিস (Mumbai police)। রায়না ও সুজানকে নিয়ে মোট ৩৪ জনকে এদিন গ্রেফতার করে পুলিস।

Updated By: Dec 22, 2020, 03:08 PM IST
মুম্বইয়ের ক্লাবে গ্রেফতার Raina, Sussanne, Guru Randhawa; পরে জামিনে মুক্তি
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: সোমবার রাতে ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়নাকে (Suresh Raina) মুম্বইয়ের ড্রাগনফ্লাই ক্লাব (Dragonfly club in Mumbai) থেকে কোভিডের নিয়ম ভাঙ্গার জন্য গ্রেফতার করে পুলিস। মুম্বই এয়ারপোর্টের কাছে এই  ক্লাব থেকে একইসঙ্গে গ্রেফতার হন বলিউড অভিনেত্রী সুজান খান (Sussanne Khan) ও পপ-সিঙ্গার গুরু রানধাওয়াও (Guru Randhawa)। পরে অবশ্য তারা জামিনে মুক্তি পান।

এই নাইটক্লাবে হঠাৎই রেইড চালায় মুম্বই পুলিস (Mumbai police)। রায়না ও সুজানকে নিয়ে মোট ৩৪ জনকে এদিন গ্রেফতার করে পুলিস। তাদের বিরুদ্ধে ২৬৯ ধারায় ইচ্ছাকৃতভাবে, নিয়মবিরুদ্ধভাবে এবং অবহেলাহেতু প্রাণঘাতী ভাইরাস ছড়ানোর অভিযোগ দায়ের করা হয়।

আরও পড়ুন- দ্বিতীয় টেস্টের আগে কড়া বার্তা Pujara ও Rahane-কে

পুলিশের তরফে জানানো হয় যে রাজ্যের বিধিনিষেধ না মানার অপরাধে সুরেশ রায়না (Suresh Raina), সুজান খান (Sussanne Khan) ও  গুরু রানধাওয়াসহ (Guru Randhawa) মোট ৩৪ জনকে গ্রেফতার করা হয়। সূত্রের খবর অনুযায়ী, নির্ধারিত সময়ের পরেও এই নাইটক্লাব খোলা থাকায় ও করোনাবিধি না মানায় পুলিস সেখানে রেইড করে।

করোনার কারণে মহারাষ্ট্র সরকার ইতিমধ্যেই মিউনিসিপ্যাল কর্পোরেশন এরিয়াগুলিতে নাইট কারফিউ জারি করেছে এবং জানুয়ারির ৫ তারিখ পর্যন্ত মুম্বইতে নানাবিধ বিধিনিষেধ আরোপ করেছে।

আরও পড়ুন- BCCI AGM:বোর্ডের বার্ষিক সভায় এনডোর্সমেন্ট নিয়ে কঠিন প্রশ্নের মুখোমুখি হতে পারেন Sourav Ganguly!

.