Surajit Sengupta Health Update: কেমন আছেন কিংবদন্তি ফুটবলার?

ভেন্টিলেশনেই আছেন সুরজিৎ সেনগুপ্ত।

Updated By: Jan 31, 2022, 06:08 PM IST
Surajit Sengupta Health Update: কেমন আছেন কিংবদন্তি ফুটবলার?
সুরজিৎ সেনগুপ্ত

নিজস্ব প্রতিবেদন: এখনও বেশ সঙ্কটজনক অবস্থায় রয়েছেন সুরজিৎ সেনগুপ্ত (Surajit Sengupta)। কিংবদন্তি প্রাক্তন স্ট্রাইকার এখনও ভেন্টিলেশনে রয়েছেন। গত শুক্রবার থেকে সুরজিতের শারীরিক অবস্থার আরও অবনতি হয়েছে। সোমবার পিয়ারলেস হাসপাতাল থেকে যে মেডিক্য়াল বুলেটিন প্রকাশিত হয়েছে, সেখান বলা হয়েছে যে, ভেন্টিলেশনের সাহায্যে ফুটবলারের অক্সিজেনের মাত্রা ৯৪ থেকে ৯৬ শতাংশের মধ্যে থাকছে। ভেসোপ্রেসার সাপোর্টের মাধ্যমে তাঁর রক্তচাপ নিয়ন্ত্রণ করা হচ্ছে।

আরও পড়ুন: কেমন আছেন সুরজিৎ সেনগুপ্ত? জানতে পড়ুন

আরও পড়ুন: ISL 2021-22: Kiyan Nassiri: ছবিতে দেখুন ডার্বির রঙ সবুজ-মেরুন করে দেওয়া বিস্ময় বালকের সফর

আরও পড়ুন: Exclusive: Kiyan Nassiri: ‘ভাইপো’ কিয়ানের সাফল্যে উল্লসিত ‘কাকা’ মজিদ, ইরান থেকে এল বার্তা

সুরজিৎ সেনগুপ্ত জন্য গঠিত হয়েছে মেডিক্যাল টিম। ডাক্তার অজয় কৃষ্ণ সরকারের নেতৃত্বাধীন দলে রয়েছেন একজন কার্ডিওলজিস্ট, একজন পালমোনোলজিস্ট ও একজন ক্রিটিক্যাল কেয়ার পরামর্শদাতা। গত শনিবারই ভেন্টিলেশনে দেওয়া হয়েছিল ৭০ বছরের সুরজিৎকে। করোনা আক্রান্ত হওয়ার জন্য তাঁর শ্বাসপ্রশ্বাসের সমস্যা রয়েছে। মাথা ও বুকের সিটি স্ক্যান করার পর কোভিড সংক্রমণের তীব্রতা আরও বোঝা গিয়েছে। কোভিড নিউমোনাইিটিসের লক্ষণ রয়েছে। পাশাপাশি হৃদ্‌যন্ত্রের অবস্থাও ভাল নয়। বিশেষজ্ঞরা তাঁকে সর্বক্ষণ পর্যবেক্ষণে রাখছেন। গত ২৪ জানুয়ারি সুরজিৎকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। জীবনযুদ্ধের লড়াই ক্রমেই কঠিন হচ্ছে ফুটবলারের। তাঁর জন্য চিন্তিত ফুটবলমহল। আরোগ্য কামনায় বাংলার ফুটবলপ্রেমীরা।

 

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

 

.