মেঘ-বৃষ্টির খেলায় পেন্ডুলামের মত দুলছে ভারত-শ্রীলঙ্কা প্রথম টেস্ট ম্যাচ!

১২.৪৫-এর পর্যববেক্ষণের পর বেলা ১.৩০ থেকে ম্যাচ শুরুর নির্দেশ দিতে পারেন আম্পায়াররা। যদিও, ইডেনের আউটফিল্ডের বিপদজ্জনক অবস্থা দেখে খেলা শুরু করার ক্ষেত্রে দোলাচলে রয়েছেন তাঁরা।   

Updated By: Nov 16, 2017, 01:11 PM IST
মেঘ-বৃষ্টির খেলায় পেন্ডুলামের মত দুলছে ভারত-শ্রীলঙ্কা প্রথম টেস্ট ম্যাচ!

নিজস্ব প্রতিবেদন: মেঘ-বৃষ্টির লুকোচুরিতে বৃহস্পতিবার দুপুর পর্যন্ত শুরুই হতে পারল না ভারত বনাম শ্রীলঙ্কা প্রথম টেস্ট ম্যাচ। বৃষ্টির ভ্রুকুটি কাটলেও ইডেন গার্ডেন্স ম্যাচ আয়োজনের জন্য প্রস্তুত কিনা, তা নিয়ে তৈরি হয়েছে ধন্দ। দফায় দফায় চলছে পিচ পর্যবেক্ষণ। মাঠে নেমে একাধিক পরীক্ষা-নিরীক্ষা চালাচ্ছেন ম্যাচ আয়োজকরা। 

আরও পড়ুন- ভারত-শ্রীলঙ্কা টেস্ট সিরিজে অভিষেক হচ্ছে আশিস নেহরার

বৃহস্পতিবার বেলা ১১.৩০ মিনিট এবং বেলা ১২.১০ মিনিট নাগাদ মাঠ পর্যবেক্ষণ করেছেন ম্যাচ রেফারি এবং আম্পায়াররা। পরবর্তী পর্যববেক্ষণের পরই তাঁরা ঠিক করবেন আজ খেলা শুরু করা সম্ভব হবে কিনা। সূত্রের খবর, ১২.৪৫-এর পর্যববেক্ষণের পর বেলা ১.৩০ থেকে ম্যাচ শুরুর নির্দেশ দিতে পারেন তাঁরা। যদিও, ইডেনের আউটফিল্ডের বিপদজ্জনক অবস্থা দেখে খেলা শুরু করার ক্ষেত্রে দোলাচলে রয়েছেন ম্যাচের আম্পায়াররা।   

আরও পড়ুন- 'চামড়া চিরে দেখুন, আমার রক্তক্ষরণ হচ্ছে', সাংবাদিকের প্রশ্নে বিস্ফোরক বিরাট

বুধবারের বৃষ্টিতে গোটা ইডেন ঢেকে দেওয়া হয়েছিল ত্রিপলে। আজ সকালে পরিস্থিতি খানিক অনুকূল হতেই সিএবি জল সাফাইয়ে কর্তৃপক্ষ তৎপর হয়। মাঠে নামানো হয় সুপার সোপার। কিন্তু তাতেও কাজ হয়নি। বেলা বাড়তে ঝিরঝিরে বৃষ্টি শুরু হতেই ফের মাঠ ঢাকতে বাধ্য হয় আয়োজকরা। সূত্রের খবর, প্রথম সেশনের খেলা পণ্ড হওয়ার পর ইডেন থেকে হোটেলে ফিরে গিয়েছেন ভারতীয় ক্রিকেটাররা। সিএবি-তে জিমে কসরত্ করছেন শ্রীলঙ্কার ক্রিকেটাররা।   

 

.