IPL 2022: ১০.৭৫ কোটির Harshal Patel 'প্রতিটি টাকার যোগ্য দাবিদার'! বলছেন Sunil Gavaskar

হর্ষল প্যাটেলের পারফরম্যান্সে মোহিত সুনীল গাভাস্কর।

Updated By: Feb 17, 2022, 02:18 PM IST
IPL 2022: ১০.৭৫ কোটির Harshal Patel 'প্রতিটি টাকার যোগ্য দাবিদার'! বলছেন Sunil Gavaskar
হর্ষল প্যাটেলে মজে গাভাসকর

নিজস্ব প্রতিবেদন: গত মরশুমে আইপিএলে (IPL 2021) বল হাতে কামাল কামাল করেছিলেন তিনি। এরপর পিছন ফিরে তাকাতে হয়নি হর্ষল প্যাটেলকে (Harshal Patel)। জাতীয় দলেও দরজা খুলে যায় এই জোরে বোলারের। নিলামে হর্ষলকে ১০.৭৫ কোটি টাকায় দলে ফিরিয়েছ তাঁর ফ্র্যাঞ্চাইজি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore)। কিংবদন্তি সুনীল গাভাসকর (Sunil Gavaskar) বলছেন যে, নিলামে পাওয়া প্রতিটি টাকার যোগ্য দাবিদার হর্ষল।

এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে হর্ষল বলেন, "ও নিলামে পাওয়া প্রতিটি টাকার যোগ্য দাবিদার। গতবছর দুর্দান্ত পারফর্ম করেছে। সবচেয়ে বড় ব্যাপারা হর্ষল নিজেকে পুণরায় আবিস্কার করেছে। আগে ওকে কোনও ব্যাটারের খেলতে সমস্যাই হতো না। হর্ষলের গতিতে কোনও বৈচিত্র্য ছিল না। প্রচুর রান হজম করত। নিজের ভুল থেকে শিক্ষা নিয়ে হর্ষল এখন অনেক উন্নতি করেছে। এখন ও এমন একজন বোলার, যাকে ব্যাটারার খেলতে চাইবে না। কারণ ব্যাটাররা জানেই না যে, হর্ষল কী বল করতে চলেছেন।" গাভাসকর হর্ষলের প্রশংসা করে আরও বলেন, "হর্ষলের হাতে খুব ভাল ইয়র্কার ও স্লোয়ার বাউন্সার আছে। বল ভাল স্কিড করাতে পারে। বোলিংয়ে নিজের আইপিএল খেলার অভিজ্ঞতাকে কাজে লাগায়। যত দিন গড়াবে ও আরও ভাল বোলার হয়ে উঠবে।"

আরও পড়ুন: Ranji Trophy 2022, Yash Dhull: সেঞ্চুরিতে রঞ্জি অভিষেকে যশ ধুলের! এলেন সচিন-রোহিতদের ক্লাবে

গত মরশুমে হর্ষল ১৫ ম্যাচে ৩২ উইকেট নিয়ে মাথায় তুলেছিলেন বেগুনি টুপি। ওয়েস্ট ইন্ডিজের ডোয়েন ব্র্যাভোর (Dwayne Bravo) সঙ্গে যুগ্ম ভাবে আইপিএলের একটি আসরে সর্বোচ্চ উইকেট নেওয়ার নজির গড়েন আহমেদাবাদের বছর তিরিশের জোরে বোলার। রাতারাতি আইপিএল সেনসেশন হয়ে যাওয়া হর্ষল প্যাটেল দেশের জার্সিতে স্বপ্নের অভিষেক করলেন নিউজিল্যান্ডের বিরুদ্ধে। রাঁচিতে দ্বিতীয় টি-২০ ম্যাচে চার ওভার বল করে ২৫ রানের বদলে তুলে নেন জোড়া উইকেট। হন ম্যাচের সেরাও। আইপিএলের রাস্তা থেকে সোজা আন্তর্জাতিক ক্রিকেটে ঢুকে পড়েন।

 Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.