Sunil Gavaskar | Hardik Pandya | T20 World Cup 2024: 'বিশ্বকাপে একেবারে বদলে যাবে হার্দিক'! অলরাউন্ড অবদানের গ্যারান্টি গাভাসকরের

Sunil Gavaskar Backs Hardik Pandya: হার্দিক পাণ্ডিয়ার পাশেই রয়েছেন সুনীল গাভাসকর। কিংবদন্তি বলছেন যে, বিশ্বকাপে তারকা অলরাউন্ডারকে দেখা যাবে অন্য রূপেই।  

Updated By: May 1, 2024, 02:13 PM IST
Sunil Gavaskar | Hardik Pandya | T20 World Cup 2024: 'বিশ্বকাপে একেবারে বদলে যাবে হার্দিক'! অলরাউন্ড অবদানের গ্যারান্টি গাভাসকরের
হার্দিকের পাশেই গাভাসকর

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) জীবন থেকে শান্তি শব্দটা বহুদিন ধরেই বেপাত্তা! রোহিত শর্মার (Rohit Sharma) বদলে যবে থেকে তিনি মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) অধিনায়ক হয়েছেন, তবে থেকেই তাঁর জীবনে শনি নেমে এসেছে! তালিতে নয় তিনি এখন বাঁচেন গালিতে। গ্যালারির টিটকিরি আর বিদ্রুপ তাঁর মাথার বালশি আর কোল বালিশের মতো হয়ে গিয়েছে। এহেন হার্দিককে প্রায় প্রতিদিনই সমালোচিত হতে হচ্ছে। আর এটাই দস্তুর হয়ে গিয়েছেন। আইপিএলের যুগ্ম সফলতম ফ্র্য়াঞ্চাইজির অতীতের গরিমা হার্দিকের অধীনে একেবারে ম্লান হয়ে গিয়েছে। হার্দিকের দলের আইপিএল অভিযান এবারের মতো শেষ। ১০ ম্য়াচে ১৯৭ রান ও চার উইকেট পেয়েছেন হার্দিক। পারফরম্য়ান্সও করতে পারেননি তিনি। তবে এই হার্দিকই বদলে যাবেন বিশ্বকাপে। সাফ জানিয়ে দিলেন সুনীল গাভাসকর (Sunil Gavaskar)।

আরও পড়ুন: Australia's T20 World Cup Squad: বিশ্বকাপে আজব অস্ট্রেলিয়া; আনকোরা অধিনায়ক, সাইডলাইনে সুপারস্টার!

এক স্পোর্টস ওয়েবসাইটে দেওয়া সাক্ষাৎকারে সানি বলেন, 'আইপিএলে খেলা এবং দেশের হয়ে খেলার মধ্য়ে বিরাট ফারাক রয়েছে। জাতীয় দলের হয়ে প্রতিনিধিত্ব করার সময়ে প্রতিটি প্লেয়ার ভিতরের থেকেই কিছু আলাদা বার করে আনে। হার্দিক পাণ্ডিয়া বিশ্বকাপে বদলে যাবে। আইপিএলে ওকে অনেক ইস্যুর সম্মুখীন হয়ে হয়েছে। যদিও ও খুব ভালো ভাবেই ব্য়াপারটা সামলেছে। ও যখন বিদেশে গিয়ে ভারতের হয়ে খেলবে, তখন সম্পূর্ণ অন্য় মানিসকতার ক্রিকেটার হয়ে যাবে। অনেক ইতিবাচক মানসিকতা দেখতে পাব ওর মধ্য়ে, যা আইপিএলে দেখিনি। দেখে নেবেন হার্দিক ব্যাটে-বলে অবদান রাখবে।' আইপিএলে হার্দিককে একেবারে ফর্মে না দেখে, একাধিক প্রাক্তন তারকা বলেছিলেন যে, তাঁর কোনও প্রয়োজন নেই বিশ্বকাপের দলে। তবে আইসিসি টুর্নামেন্টে হার্দিকের অতীত ফর্মের কথা মাথায় রেখেই তাঁকে নিয়েছে বিসিসিআই। কারণ হার্দিককে চতুর্থ সিমার হিসেবে খেলানো যাবে। পাশাপাশি তিনি বোলিং অলরাউন্ডার তো বটেই।

বিশ্বকাপে ভারতের ১৫ সদস্য়ের দল: রোহিত শর্মা (অধিনায়ক), হার্দিক পান্ডিয়া (সহ-অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ (উইকেটকিপার), সঞ্জু স্য়ামসন (উইকেটকিপার), শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্য়াটেল, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল, অর্শদীপ সিং, জসপ্রীত বুমরা ও মহম্মদ সিরাজ (রিজার্ভ: শুভমন গিল, রিঙ্কু সিং, খালিল আহমেদ ও আবেশ খান।)

আরও পড়ুন: Virender Sehwag | R Ashwin: 'পরের বার নিলামে অবিক্রীত থাকবে, দলে জায়গাই হবে না ওর'!

 

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.