Sunil Chhetri's Wife Sonam Bhattacharya: ডেঙ্গিতে আক্রান্ত গর্ভবতী সুনীলপত্নী, চিন্তায় ভারত অধিনায়ক

ভারতের ফুটবলপ্রেমীরা জানেন আগামী সেপ্টেম্বরের গোড়াতে বাবা হতে চলেছেন তাদের প্রিয় ফুটবলার সুনীল ছেত্রী। ইন্টার কন্টিনেন্টাল কাপে ভানাতুরের বিরুদ্ধে গোল করার সময় সুনীল বলটি পেটের মধ্যে ঢুকিয়ে সমর্থকদের ইঙ্গিত দিয়েছিলেন বাবা হওয়ার। 

Updated By: Aug 8, 2023, 02:21 PM IST
Sunil Chhetri's Wife Sonam Bhattacharya: ডেঙ্গিতে আক্রান্ত গর্ভবতী সুনীলপত্নী, চিন্তায় ভারত অধিনায়ক
ফাইল ছবি

দেবাঞ্জন বন্দ্যোপাধ্যায়: ইন্টার কন্টিনেন্টাল কাপে ভানাতুরের  বিরুদ্ধে দেশকে জেতানো গোল করার পর বলটি জার্সির ভেতরে পেটের জায়গায় ঢুকিয়ে সাইড লাইনের ধারে গিয়ে নিজের স্ত্রীর উদ্দেশ্যে চুম্বন ছুঁড়ে দিয়েছিলেন সুনীল। দর্শকাসনের দিকে ছুটে গিয়ে এই সুখবর গোটা বিশ্বকে জানিয়েছিলেন জাতীয় দলের অধিনায়ক।সবকিছু ঠিকঠাক চললে আগামী ৯ সেপ্টেম্বর সুনীলের বাবা হওয়ার কথা। কিন্তু অ্যাডভান্স স্টেজে গিয়ে ডেঙ্গুতে আক্রান্ত হয়েছেন সুনীল পত্নী।

আরও পড়ুন, WATCH | Rohit Sharma: 'কারোর নাম বলব না, বললেই বিরাট বিতর্ক হবে'! মহাযুদ্ধের আগে বিস্ফোরক অধিনায়ক

কোন ঝুঁকি না নিয়ে সোনামকে ব্যাঙ্গালুরুর একটি হাসপাতালে ভর্তি করেছেন। জাতীয় কোচ স্টিমাচের কাছ থেকে ছুটি নিয়েছেন তিনি যাতে জাতীয় শিবিরে যোগ দিতে না হয়। সোমবার সকালে সোনামের অক্সিজেন স্যাচুরেশন লেভেল অনেকটাই নেমে গিয়েছিল। রাতের খবর, তিনি কিছুটা ভালো আছেন। অন্তঃসত্ত্বা সোনমের পাশে থাকতে ফাইভ স্টার হসপিটালেই একটি সুইট নিয়েছেন ভারত অধিনায়ক।

এই খবর পেয়ে প্রচন্ড দুশ্চিন্তায় আছেন সুব্রত ভট্টাচার্য এবং তার স্ত্রী লতা ভট্টাচার্য। সুনীলের পাশে দাঁড়াতে ব্যাঙ্গালোরে যেতে পারেন সুব্রত ভট্টাচার্যের অভিনেতা পুত্র সাহেব ভট্টাচার্য। যদিও কলকাতায় তার পূর্বনির্ধারিত নাটকের শো রয়েছে। সব মিলিয়ে গভীর দুশ্চিন্তায় ভট্টাচার্য পরিবার। সূত্রের খবর, সুনীল এবং সোনমের সন্তান এখনও পর্যন্ত ভালোই আছেন। তবে ডাক্তাররা সিদ্ধান্ত নিয়েছেন, জটিলতা দেখা দিলে নির্ধারিত সময়ের আগেই সিজার করা হবে।

সামনেই এশিয়ান গেমস। এরআগে অবশ্য রয়েছে কিংস কাপ। এবার এশিয়ান গেমসে অনেক তরুণ প্লেয়ারকে সুযোগ দেওয়া হয়েছে, সুনীলের নেতৃত্বে খেলতে নামবে ভারতীয় দল। সেই সময় সন্তান জন্মের সম্ভবনা রয়েছে সোনমের। সেই কারণে আগাম কোচ স্টিম্যাচের কাছে ছুটিও চেয়ে রেখেছেন সুনীল। 

আরও পড়ুন, Mohun Bagan | Durand Cup 2023: বুমোসের গোলে পঞ্জাবকে হারিয়ে গ্রুপ শীর্ষে মেরিনার্স

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.