টেস্টের মাঝে মাঠে নেমে নগ্ন হওয়ায় অসি ক্রিকেট ভক্ত শ্রীলঙ্কার জেলে

ক্যান্ডিতে তখন হঠাত্‍ নেমে এল বৃষ্টি। চলছে শ্রীলঙ্কা-অস্ট্রেলিয়ার টেস্ট। ক্রিকেটাররা দৌড়ে পালালেন ড্রেসিংরুম, পিচ কভার নিয়ে ঢেকে দেওয়া হল মাঠ। এমন সময়টা বেশ বোরিংই কাটে ক্রিকেটার, কমেন্টেটার আর অবশ্যই দর্শকদের। মাঠে উপস্থিত অস্ট্রেলিয়ার অ্যালেক্স জেমস নামের এক সমর্থক এই বোরিং ভাবটা কাটাতেই একেবারে সটান ঢুকে গেলেন মাঠে। তারপর পিচ কভারের ওপর এসে পুরো নগ্ন হয়ে দৌড়াদৌড়ি শুরু করলেন।

Updated By: Jul 28, 2016, 11:23 AM IST
টেস্টের মাঝে মাঠে নেমে নগ্ন হওয়ায় অসি ক্রিকেট ভক্ত শ্রীলঙ্কার জেলে

ওয়েব ডেস্ক: ক্যান্ডিতে তখন হঠাত্‍ নেমে এল বৃষ্টি। চলছে শ্রীলঙ্কা-অস্ট্রেলিয়ার টেস্ট। ক্রিকেটাররা দৌড়ে পালালেন ড্রেসিংরুম, পিচ কভার নিয়ে ঢেকে দেওয়া হল মাঠ। এমন সময়টা বেশ বোরিংই কাটে ক্রিকেটার, কমেন্টেটার আর অবশ্যই দর্শকদের। মাঠে উপস্থিত অস্ট্রেলিয়ার অ্যালেক্স জেমস নামের এক সমর্থক এই বোরিং ভাবটা কাটাতেই একেবারে সটান ঢুকে গেলেন মাঠে। তারপর পিচ কভারের ওপর এসে পুরো নগ্ন হয়ে দৌড়াদৌড়ি শুরু করলেন।

বৃষ্টিতে একেবারে বাচ্চাদের মত ছুটোছুটি করতে থাকলেন একেবারে নগ্ন অবস্থায়। ব্রিসবেনের এই ক্রিকেট ভক্ত তখনও জানেন না তার এই ছেলেমানুষীর জন্য জেল খাটতে হবে। স্টেডিয়াম থেকে বের হওয়ার পথে জেমসকে গ্রেফতার করা হয়।

ক্রিকেট অস্ট্রেলিয়া তাদের ওয়েবসাইটে জানিয়েছে জেমসকে রাতটা জেলেই কাটাতে হয়েছে। পরদিন জামিন পেলেও ক্যান্ডির এক আদালত তাঁকে ৩ হাজার টাকা জরিমানা করে। অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ড প্রশ্ন তুলেছে, ওই ক্রিকেট সমর্থককে কেন মাঠে ঢোকার সময়ই আটকে দিল না নিরাপত্তারক্ষীরা! তাহলে নিরাপত্তা কোথায় আছে?  

 

.