প্রথমবার ভারতে এসে তাজ দর্শন, হনুমানের তাড়া খেলেন স্টেফি গ্রাফ

নিঃশব্দে তিনিও এসে পড়েছেন ভারতে। যার জন্য সাদা কালো টিভির কালে দেশজুড়ে কম হাততালি পড়েনি। তাঁর এক একটা পয়েন্ট জয় তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে গোটা হারত। তিনি স্টেফি গ্রাফ। প্রথমবার ভারতে এলেন টেনিসের রানী স্টেফি গ্রাফ। দেশে আইপিটিএল নাম টেনিস উত্‍সবে তিনিও সামিল হয়েছেন। যে স্টেফি গ্রাফ ভারতের স্বপ্নের রানী ছিলেন, তিনিই স্বপ্নের তাজমহেলর সামনে দাঁড়িয়ে ছবি তুললেন।

Updated By: Dec 9, 2014, 06:01 PM IST
প্রথমবার ভারতে এসে তাজ দর্শন, হনুমানের তাড়া খেলেন স্টেফি গ্রাফ

ওয়েব ডেস্ক: নিঃশব্দে তিনিও এসে পড়েছেন ভারতে। যার জন্য সাদা কালো টিভির কালে দেশজুড়ে কম হাততালি পড়েনি। তাঁর এক একটা পয়েন্ট জয় তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করছে গোটা হারত। তিনি স্টেফি গ্রাফ। প্রথমবার ভারতে এলেন টেনিসের রানী স্টেফি গ্রাফ। দেশে আইপিটিএল নাম টেনিস উত্‍সবে তিনিও সামিল হয়েছেন। যে স্টেফি গ্রাফ ভারতের স্বপ্নের রানী ছিলেন, তিনিই স্বপ্নের তাজমহেলর সামনে দাঁড়িয়ে ছবি তুললেন।

২২টি গ্র্যান্ডস্লাম জয়ী স্টেফি ফেসবুকে এই ছবি পোস্ট করে লেখেন, ভারতে ঘুরতে আসার স্বপ্ন ছিল..অবশেষে এলাম। সঙ্গে লেখেন অসাধারণ সুন্দর তাজমহলের সামনে দাঁড়িয়ে সূর্যোদয় দেখলাম, ঘুরে দেখলাম আগ্রা, দেখার সুযোগ পেলাম শিল্পীদের। ভারতীয় খাবারেরও প্রশংসা করলেন স্টেফি। স্টেফি পরে এক সাক্ষাত্‍কারে জানান, আগ্রায় হনুমান দেখে ছবি তুলতে গেলে তাকে অন্য একটি হনুমান তাড়া করে।

ফেসবুকে ভারত সফর নিয়ে যা লিখলেন স্টেফি গ্রাফ-
“It’s always been a wish of mine to visit India…and finally I’m here! Started my day at sunrise at the stunningly beautiful Taj Mahal, had a chance to watch the artists who inlay marble and see a bit of Agra. It’s been an incredible visit so far – meeting the kind people of India, seeing the sights and enjoying some amazing food!”

.