সিধুর কমেন্ট্রি কেরিয়ারে বড় ধরনের প্রশ্ন তুলে দিল স্টারের মামলা

রাজনীতির পর এবার কমেন্ট্রি কেরিয়ার নিয়েও সংশয়ে প্রাক্তন ক্রিকেটার নভজ্যোত সিং সিধু। চুক্তিভঙ্গের অভিযোগে সিধুর বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হল স্টার ইন্ডিয়া। এই চ্যানেল কর্তৃপক্ষের অভিযোগ, চুক্তি মেনে সিধু তাদের উপযুক্ত সময় তো দেননি। সঙ্গে অন্য একটি চ্যানেলে বিশেষজ্ঞ হিসেবে গিয়ে চুক্তিতে স্পষ্টভাবে উল্লেখ থাকা এক্সক্লুসিভিটি ভেঙেছেন।

Updated By: Sep 2, 2015, 04:06 PM IST
সিধুর কমেন্ট্রি কেরিয়ারে বড় ধরনের প্রশ্ন তুলে দিল স্টারের মামলা

ওয়েব ডেস্ক: রাজনীতির পর এবার কমেন্ট্রি কেরিয়ার নিয়েও সংশয়ে প্রাক্তন ক্রিকেটার নভজ্যোত সিং সিধু। চুক্তিভঙ্গের অভিযোগে সিধুর বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হল স্টার ইন্ডিয়া। এই চ্যানেল কর্তৃপক্ষের অভিযোগ, চুক্তি মেনে সিধু তাদের উপযুক্ত সময় তো দেননি। সঙ্গে অন্য একটি চ্যানেলে বিশেষজ্ঞ হিসেবে গিয়ে চুক্তিতে স্পষ্টভাবে উল্লেখ থাকা এক্সক্লুসিভিটি ভেঙেছেন।

২০১৩ সালের মে মাসে সিধুর সঙ্গে সাড়ে ২২ কোটি টাকার তিন বছরের একটি চুক্তি হয় স্টার ইন্ডিয়ার। চুক্তি অনুযায়ী সিধু কেবলমাত্র স্টার ইন্ডিয়ার চ্যানেলেই ধারাভাষ্যকার ও বিশেষজ্ঞ হিসেবে বক্তব্য রাখতে পারবেন। চুক্তির প্রথম বছর অন্তত ১৮০ দিন স্টার ইন্ডিয়ার হিন্দি চ্যানেলে ধারাভাষ্যকার বা বিশেষজ্ঞের ভূমিকায় উপস্থিত থাকতে হত সিধুকে। প্রাক্তন এই সাংসদ-ক্রিকেটারকে আগাম হিসেবে ৮ কোটি দেওয়া হয়। কিন্তু চ্যানেলের অভিযোগ সিধু কেবলমাত্র ৪১ দিন কমেন্ট্রি করেছেন। শুধু তাই নয় আইপিএলের সময় স্টার ইন্ডিয়ার প্রতিযোগি অন্য একটি চ্যানেলের অনুষ্ঠানে গিয়ে চুক্তিভঙ্গ করেছেন।

সব মিলিয়ে বিপাকে সিধু। রাজনীতিতে কোণঠাসা হওয়ার পর ধারাভাষ্যকার সিধুও সমস্যায়।   

.