ইউরো ফাইনালে শাহরুখ খানের ভূমিকাতেই যেন অবতীর্ণ CR7!

ইউরোর মেগা ফাইনালের বিরতিতে যেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো হয়ে উঠেছিলেন চক দে ইন্ডিয়ার কবীর খান। বলিউড ব্লকব্লাস্টার চক দে ইন্ডিয়ায় ফেভারিট অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মেগা ফাইনালের আগে ভারতীয় মহিলা হকি দলের কোচ কবীর খানের পেপটক তাতিয়ে দিয়েছিল গোটা দলকে। হকি বিশ্বকাপের ফাইনালে শেষর্যন্ত বাজিমাত করেছিলেন ভারতীয় মহিলারাই। ইউরো ফাইনালে শাহরুখ খানের ভূমিকাতেই যেন অবতীর্ণ হয়েছিলেন সিআরসেভেন।

Updated By: Jul 13, 2016, 08:58 PM IST
ইউরো ফাইনালে শাহরুখ খানের ভূমিকাতেই যেন অবতীর্ণ CR7!

ব্যুরো: ইউরোর মেগা ফাইনালের বিরতিতে যেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো হয়ে উঠেছিলেন চক দে ইন্ডিয়ার কবীর খান। বলিউড ব্লকব্লাস্টার চক দে ইন্ডিয়ায় ফেভারিট অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মেগা ফাইনালের আগে ভারতীয় মহিলা হকি দলের কোচ কবীর খানের পেপটক তাতিয়ে দিয়েছিল গোটা দলকে। হকি বিশ্বকাপের ফাইনালে শেষর্যন্ত বাজিমাত করেছিলেন ভারতীয় মহিলারাই। ইউরো ফাইনালে শাহরুখ খানের ভূমিকাতেই যেন অবতীর্ণ হয়েছিলেন সিআরসেভেন।

রূপকথার রাজা রোনাল্ডোর গল্প যেভাবে বুড়ো বয়সে নাতিদের কাছে করবেন

রোনাল্ডোর সতীর্থ সোয়ারেসের বক্তব্য অনুযায়ী ইউরোর ফাইনালে হাফটাইমের সময় থমথমে ছিল পর্তুগালের ড্রেসিংরুম। কেননা ততক্ষণে চোট পেয়ে মেগা ফাইনাল থেকে ছিটকে যেতে হয়েছে রোনাল্ডোকে। থমথমে ড্রেসিংরুম কিছুক্ষণের মধ্যেই বদলে যায় রোনান্ডোর পেপটকে। একদিকে হাঁটুতে অসহ্য যন্ত্রণা আর অন্যদিকে ইউরোর ফাইনাল খেলতে না পারার হতাশা। তবে সব কিছু ভুলে গিয়ে দলকে তাতাতে নেমে যান রোনাল্ডো। ড্রেসিংরুমে সিআরসেভেন বলেন,তাঁর দৃঢ বিশ্বাস যে তারাই ইউরোপ সেরা হবেন। সতীর্থদের একসঙ্গে কাঙ্খিত লক্ষ্যের জন্য লড়াইয়ে কথা বলেন রোনাল্ডো। অধিনায়কের দু মিনিটের এই পেপটকই যেন পর্তুগাল ড্রেসিংরুমের চেহারাটা বদলে দেয়। বাকিটা ইতিহাস। রোনাল্ডোকে ছাড়াই ফেভারিট ফ্রান্সকে টেক্কা দিয়ে ইউরোপ সেরা হয় পর্তুগাল।

.