অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি২০ সিরিজে খেলবেন না শ্রীলঙ্কার অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুজ

চোটের জন্য অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি২০ সিরিজে খেলতে পারবেন না শ্রীলঙ্কার অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুজ। গত ২২ জানুয়ারি ওয়ান্ডারার্সে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলতে গিয়ে চোট পান অ্যাঞ্জেলো ম্যাথুজ। শ্রীলঙ্কা ক্রিকেটের এক কর্তা বলেছেন, 'অ্যাঞ্জেলোর পরিবর্তে আমরা কাকে দলে নেব এবং কাকে অধিনায়ক করব, তা খুব শীঘ্রই জানিয়ে দেব।' আগামী ১৫ তারিখ অস্ট্রেলিয়ায় প্রধানমন্ত্রী একাদশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলতে নামবে শ্রীলঙ্কা। তারপরই মেলবোর্নে ম্যাচ দিয়ে শুরু হয়ে যাবে টি২০ ম্যাচের সিরিজ। পরের দুটো ম্যাচ হবে জিলং এবং অ্যাডিলেডে।

Updated By: Feb 6, 2017, 05:09 PM IST
অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি২০ সিরিজে খেলবেন না শ্রীলঙ্কার অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুজ

ওয়েব ডেস্ক: চোটের জন্য অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি২০ সিরিজে খেলতে পারবেন না শ্রীলঙ্কার অধিনায়ক অ্যাঞ্জেলো ম্যাথুজ। গত ২২ জানুয়ারি ওয়ান্ডারার্সে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলতে গিয়ে চোট পান অ্যাঞ্জেলো ম্যাথুজ। শ্রীলঙ্কা ক্রিকেটের এক কর্তা বলেছেন, 'অ্যাঞ্জেলোর পরিবর্তে আমরা কাকে দলে নেব এবং কাকে অধিনায়ক করব, তা খুব শীঘ্রই জানিয়ে দেব।' আগামী ১৫ তারিখ অস্ট্রেলিয়ায় প্রধানমন্ত্রী একাদশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ খেলতে নামবে শ্রীলঙ্কা। তারপরই মেলবোর্নে ম্যাচ দিয়ে শুরু হয়ে যাবে টি২০ ম্যাচের সিরিজ। পরের দুটো ম্যাচ হবে জিলং এবং অ্যাডিলেডে।

আরও পড়ুন বাংলাদেশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে ভালো জায়গায় ভারত এ

যদিও অস্ট্রেলিয়া, শ্রীলঙ্কার বিরুদ্ধে এই টি২০ ম্যাচের সিরিজকে মোটেই গুরুত্ব দিচ্ছে না। কারণ, তাদের সব গুরুত্বপূর্ণ ক্রিকেটারই তখন টেস্ট সিরিজ খেলতে ব্যস্ত থাকবেন ভারতে।

আরও পড়ুন  মৌমাছির উপদ্রবে প্রায় ঘন্টাখানেক খেলা বন্ধ থাকল!

.