কেরলের Syed Mushtaq Ali T20 দলে Sreesanth

বিসিসিআই (BCCI) তাঁকে ২০১৩ সালে আইপিএলে স্পট ফিক্সিং কাণ্ডে জড়িত থাকার জন্য আজীবন নির্বাসনে পাঠিয়েছিল। তবে ভারতীয় বোর্ডের সেই শাস্তির বিরুদ্ধে আদালতে আবেদন করেছিলেন শ্রী।

Edited By: সুখেন্দু সরকার | Updated By: Dec 30, 2020, 09:03 PM IST
কেরলের  Syed Mushtaq Ali T20 দলে  Sreesanth
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন:  নির্বাসন মুক্ত হতেই কেরলের সৈয়দ মুস্তার আলি টি-টোয়েন্টি (Syed Mushtaq Ali T20) দলে জায়গা পেলেন এস শ্রীসন্থ (Sreesanth)। নতুন বছরে ১০ জানুয়ারি থেকে আবার ঘরোয়া ক্রিকেট ফিরছে দেশের মাটিতে।

কেরল দলের অধিনায়ক সঞ্জু স্যামসন। সব অধিনায়ক সচিন বেবি। দলে এস শ্রীসন্থ। পাশাপাশি দলে রয়েছেন Basil Thampi, Jalaj Saxena, Robin Uthappa, Vishnu Vinod, Salman Nizar, Nidheesh M D এবং  Asif K M।

বিসিসিআই (BCCI) তাঁকে ২০১৩ সালে আইপিএলে স্পট ফিক্সিং কাণ্ডে জড়িত থাকার জন্য আজীবন নির্বাসনে পাঠিয়েছিল। তবে ভারতীয় বোর্ডের সেই শাস্তির বিরুদ্ধে আদালতে আবেদন করেছিলেন শ্রী। সেই মামলায় জিতেছেন ভারতীয় দলের প্রাক্তন পেসার। আর তাই সাত বছরের নির্বাসন পর্ব কাটিয়ে এবার তিনি মাঠে ফেরার জন্য প্রস্তুত। চলতি বছরের সেপ্টেম্বর মাসেই তাঁর শাস্তির মেয়াদ শেষ হয়েছে। ফলে এখন আর তাঁর মাঠে ফিরতে কোনও বাধা নেই। ফিটনস ফিরে পাওয়ার জন্য প্রস্তুতি শুরু করেছেন শ্রীসন্থ (Sreesanth)।

আরও পড়ুন - রাজনীতিতে  Sivaramakrishnan, যোগ দিলেন BJP-তে

.