আইপিএল কেলেঙ্কারিতে নাম না করে ধোনিকে নিশানা শ্রীসন্থের!

Updated By: Nov 3, 2017, 02:43 PM IST
আইপিএল কেলেঙ্কারিতে নাম না করে ধোনিকে নিশানা শ্রীসন্থের!

নিজস্ব প্রতিবেদন:  নির্বাসন নিয়ে ফের বিস্ফোরক শ্রীসন্থ। এবার তাঁর নিশানায় ভারতীয় ক্রিকেট দল। আইপিল অভিযুক্তদের অনেকেই নিয়মিত আন্তর্জাতিক ক্রিকেট খেলছেন, এই দাবিই করেছেন এস শ্রীসন্থ। সম্প্রতি একটি টেলিভিশন সাক্ষাৎকারে শ্রীসন্থ দাবি করেন, "তদন্ত চলাকালীন দিল্লি পুলিস এমন অনেক ক্রিকেটারদের নাম উল্লেখ করেছে যারা এখনও আন্তর্জাতিক ক্রিকেট খেলছেন"। 

আরও পড়ুন- ভিভিএসের জন্মদিনে 'লক্ষ্মণ রেখা' পার সচিনের, ফাঁস করলেন 'রানের রহস্য'

নাম না-করলেও শ্রীসন্থের নিশানায় ছিলেন মূলত প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এবং টেস্ট দলের সহ-অধিনায়ক অজিঙ্কা রাহানেই। এর আগেও ক্রিকেটারদের নাম না করলেও চেন্নাই সুপার কিংস এবং রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে একাধিকবার তোপ দেগেছেন তিনি। 

আইপিএল কেলেঙ্কারিতে অভিযুক্তদের নাম প্রকাশ করতে অস্বীকার করে সাক্ষাত্কারে শ্রীসন্থ জানান, বিসিসিআইয়ের অনুরোধেই বাকি অভিযুক্তদের নাম প্রকাশ করেনি সুপ্রিম কোর্ট। ভারতীয় দলের ওপর এর প্রভাব পড়তে পারে, এই আশঙ্কা থেকেই শ্রীসন্থ, অঙ্কিত এবং অজিথ চণ্ডিলা বাদে আর কারোর নামই সামনে আনেনি ভারতের সর্বোচ্চ ন্যায়ালয়। এই প্রসঙ্গে ভারতের প্রাক্তন তারকা বোলার প্রশ্ন তোলেন, "ভারতীয় বোর্ড দ্বিচারিতা করছে। বাকিদের জন্য এক রকমের নিয়ম আর আমার জন্য আলাদা নিয়ম, এমনটা কেন হচ্ছে?"

আরও পড়ুন- ক্যাচ মিসে ধোনিকে ধমকেছিলেন নেহরা! 

তবে শ্রীসন্থের অভিযোগ এই প্রথম নয়। এর আগেও রাজস্থান রয়্যালস এবং চেন্নাই সুপার কিংসকে মাত্র দু'বছরের নির্বাসিত করায় ক্ষোভ উগড়ে দিয়েছিলেন তিনি। ধোনির দলের ক্রিকেটারদের জিজ্ঞাসাবাদের দাবিতে সরব হন। যদিও শ্রীসন্থের এই অভিযোগ কার্যত অস্বীকার করেছে ভারতীয় বোর্ড এবং আইপিএল আয়োজক কমিটি। এমনকী শ্রীসন্থের বিস্ফোরক দাবির কোনও পাল্টা জবাব দেওয়ার বিষয়েও আগ্রহ প্রকাশ করেননি কেউই। 

.