রাস্তায় জিমন্যাস্টিকস দেখাল স্কুল পড়ুয়া! মুগ্ধ হয়ে দেখা করতে চাইলেন ক্রীড়ামন্ত্রী

 জিমন্যাস্টিকসের কিংবদন্তি নাদিয়া কোমানেচি স্বয়ং সেই ভারতীয় ছাত্রীর ভিডিয়ো পোস্ট করে লিখলেন- দিস ইজ অওসাম! 

Updated By: Aug 31, 2019, 11:40 AM IST
রাস্তায় জিমন্যাস্টিকস দেখাল স্কুল পড়ুয়া! মুগ্ধ হয়ে দেখা করতে চাইলেন ক্রীড়ামন্ত্রী

নিজস্ব প্রতিবেদন : স্কুল থেকে ফেরার পথে রাস্তায় জিমন্যাস্টিকস দেখাল ছাত্রী। তাঁর সেই জিমন্যাস্টিকস-এর ভিডিয়ো ভাইরাল হল। জিমন্যাস্টিকসের কিংবদন্তি নাদিয়া কোমানেচি স্বয়ং সেই ভারতীয় ছাত্রীর ভিডিয়ো পোস্ট করে লিখলেন- দিস ইজ অওসাম! তার পর থেকেই সেই ভিডিয়ে ইন্টারনেটে ঝড় তুলতে শুরু করেছে। স্কুলফেরত এক ছাত্রীর অসাধারণ জিমনাস্টিকস স্কিল দেখে মুগ্ধ নেটিজেনরা। এমনকী কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী কিরেন রিজিজুও মুগ্ধ হয়ে গেলেন।

আরও পড়ুন-  দল থেকে বাদ, ধোনির কিছু যায় আসে না! আমেরিকায় রয়েছেন মেজাজে

প্রতিভা থাকলে তিনি এগিয়ে আসবেন বলে জানিয়েছিলেন। কিছুদিন আগে মধ্যপ্রদেশের এক অ্যাথলিটের ভিডিয়ো ভাইরাল হয়েছিল। সেই ভিডিয়ো দেখার পর অ্যাথলিটের সঙ্গে দেখা করার ইচ্ছে প্রকাশ করেছিলেন ক্রীড়ামন্ত্রী। এবার সেই স্কুলছাত্রীর সঙ্গে দেখা করার ইচ্ছে প্রকাশ করলেন তিনি। নিয়মিত সোশ্যাল মিডিয়ায় চোখ রাখেন কিরেন রিজিজু। কোনও খেলোয়াড়ের স্কিল দেখানোর ভিডিয়ো দেখলেই তিনি সজাগ হয়ে ওঠেন যেন! দেশে প্রতিভার অভাব নেই। তবে সেই প্রতিভারা সুযোগে অভাবে নষ্ট হয়ে যায়। কিরেন রিজিজু দায়িত্ব নেওয়ার পরই বলেছিলেন, দেশের যে কোনও প্রান্ত থেকে প্রতিভা তুলে নার জন্য তিনি সচেষ্ট থাকবেন।

আরও পড়ুন-  পুজারার উইকেটের সঙ্গে দুটি দারুন ক্যাচ! দিনভর চর্চায় ১৪০ কেজি ওজনের ক্রিকেটার

অলিম্পিকের এই ইভেন্টে দশে দশ পাওয়ার রেকর্ড রয়েছে নাদিয়া কোমানেচির। জিমন্যাস্টিকসের ইতিহাসে এমন রেকর্ড আর কারও নেই। নাদিয়া কোমানেচির মতো নিঁখুত স্কিল আজ পর্যন্ত আর কেউ দেখাতে পারেননি। সেই নাদিয়া কোমানেচি সেই স্কুল ছাত্রীর সমারসল্ট দেখে মুগ্ধ হলেন। তার পর নিজেই ভিডিয়ো পোস্ট করলেন। সেই স্কুলছাত্রীর সঙ্গে একটি ছোট ছেলেও জিমন্যাস্টিকস স্কিল দেখাল। ক্রীড়ামন্ত্রী নাদিয়া কোমানেচির পোস্ট দেখে সেই স্কুলছাত্রীর সঙ্গে দেখা করার ইচ্ছে প্রকাশ করলেন।   

.