UP: শৌচাগারের মেঝেতেই খাওয়ার ব্যবস্থা খেলোয়াড়দের! গর্জে উঠলেন শিখর ধাওয়ান

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে এক শৌচাগারের মেঝেতেই খাওয়ার ব্যবস্থা করা হয়েছে খেলোয়াড়দের! হ্যাঁ ঠিকই পড়লেন। শৌচাগারের মেঝেতেই।

Updated By: Sep 21, 2022, 08:31 PM IST
UP: শৌচাগারের মেঝেতেই খাওয়ার ব্যবস্থা খেলোয়াড়দের! গর্জে উঠলেন শিখর ধাওয়ান
যে দৃশ্য দেখে শিউরে উঠেছে গোটা দেশ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: উত্তরপ্রদেশে (Uttar Pradesh) প্রতিদিনই এমন সব ঘটনা ঘটে যায়, যা ন্যাক্কারজনক কিংবা লজ্জাজনক বললেও কম বলা হয়। গোটা দেশের মাথা হেঁট হয়ে যাওয়ার জন্য যথেষ্ট। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, সেখানে দেখা যাচ্ছে এক শৌচাগারের মেঝেতেই খাওয়ার ব্যবস্থা করা হয়েছে খেলোয়াড়দের জন্য! হ্যাঁ ঠিকই পড়লেন। শৌচাগারের মেঝেতেই খাওয়ার ব্যবস্থা। ঘটনাটি ঘটেছে সাহারানপুরের ডক্টর ভীমরাও স্পোর্টস স্টেডিয়াম কমপ্লেক্সের মধ্যে। অনূর্ধ্ব-১৭ বয়সভিত্তিক রাজ্যস্তরের তিন দিন ব্যাপী কাবাডি টুর্নামেন্টের জন্য ২০০ জন মেয়ে এখানে ছিল। তাদেরকেই এভাবে শৌচাগারের মধ্যে খেতে দেওয়া হয়েছে। 

ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে যে, কাবাডি খেলোয়াড়রা শৌচাগারের মেঝেতে রাখা ভাত-ডাল-সবজির ডেচকি থেকে খাবার তুলে তুলে নিজেদের প্লেটে নিয়ে খাচ্ছে। বলে দেওয়ার প্রয়োজন পড়ে না যে, এই ঘটনার পরিণাম ঠিক কী ঘটতে পারে! উত্তরপ্রদেশ সরকার ইতিমধ্যেই জেলা ক্রীড়া আধিকারিক অনিমেষ সাক্সেনাকে বরখাস্ত করেছে। কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী অনুরাগ ঠাকুরের কাছেও পৌঁছে গিয়েছে এই খবর। তিনি জানিয়েছেন, 'যে কনট্রাক্টর এবং আধিকারিকরা এই ঘটনার সঙ্গে জড়িত, তাদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার নির্দেশ আমি দিয়েছি। সেই কনট্রাক্টরকে ভবিষ্যতে ব্ল্যাকলিস্টেড করা হবে।'

সাহারানপুরের জেলাশাসক অখিলেশ সিং এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে, খেলোয়াড়দের যে খাবার দেওয়া হয়েছিল, তা বৃষ্টির জন্য ভীমরাও স্পোর্টস স্টেডিয়ামে কমপ্লেক্সের সুইমিংপুল লাগোয়া একটি চেঞ্জিংরুমে রাখা হয়েছিল। সেখানেই রান্না হয়েছিল কারণ স্টেডিয়াম নির্মাণের কাজ চলছিল। এই ঘটনা দেখে থ ভারতীয় দলের সিনিয়র ক্রিকেটার শিখর ধাওয়ান। তিনি ভাইরাল ভিডিয়ো ট্যুইট করে লেখেন, 'রাজ্যস্তরের কাবাডি টুর্নামেন্টে প্লেয়ারদের মেঝেতেই খাওয়ার ব্যবস্থা করা হয়েছিল। এই ঘটনা অত্যন্ত হৃদয় বিদারক।' 'গব্বর' উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ও রাজ্য ক্রীড়া সংস্থাকে ট্যুইট করে অনুরোধ করেছেন, এই বিষয় খতিয়ে দেখে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

 

Tags:
.