দেশে ফিরেও আতঙ্ক কাটছে না! করোনা আক্রান্ত কনিকা কাপুরের সঙ্গে ভারতে একই হোটেলে ছিলেন ডি'ককরা

দু প্লেসিদের সঙ্গে একই হোটেলে ছিলেন বলিউডের গায়িকা কনিকা কাপুর।  

Updated By: Mar 23, 2020, 04:11 PM IST
দেশে ফিরেও আতঙ্ক কাটছে না! করোনা আক্রান্ত কনিকা কাপুরের সঙ্গে ভারতে একই হোটেলে ছিলেন ডি'ককরা

নিজস্ব প্রতিবেদন: বাতিল সিরিজ, ভারত ছেড়ে দেশে ফিরে গেলেও করোনা আতঙ্ক তাড়া করে বেড়াচ্ছে কুইন্টন ডি'কক ফাফ দু প্লেসিদের।  লখনৌতে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল যে হোটেলে ছিল সেই একই হোটেলে ছিলেন করোনা আক্রান্ত বলিউডের গায়িকা কনিকা কাপুরও।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে ভারত সফরে এসেছিল দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল। কিন্তু করোনা সংক্রমনের জেরে সেই সিরিজ বাতিল হয়ে যায়। যদিও বৃষ্টির জন্য ধরমশালায় প্রথম একদিনের ম্যাচ ভেস্তে যাওয়ার পর দ্বিতীয় ম্যাচ খেলতে লখনৌতে যায় ভারত-দক্ষিণ আফ্রিকা দুই দলই। তারপর সিরিজ বাতিল এর কথা জানায় বিসিসিআই। এদিকে জানা গিয়েছে, লখনৌতে দু প্লেসিদের সঙ্গে একই হোটেলে ছিলেন বলিউডের গায়িকা কনিকা কাপুর।  

যিনি কয়েকদিন আগে করোনা সংক্রমণে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। লন্ডন থেকে ফিরে নিজেকে কোয়ারেন্টাইনে না রেখে একাধিক পার্টিতে যোগ দেন তিনি। থাকেন ওই হোটেলেও। যা  নিয়ে ইতিমধ্যে প্রবল সমালোচনা শুরু হয়েছে। এরই মধ্যে আবার যোগ হল ক্রিকেট। যদিও লখনৌ থেকে কলকাতা হয়ে দেশে উড়ে গিয়েছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল। কিন্তু কনিকার সংস্পর্শে আসা নিয়ে বেশ উদ্বিগ্ন প্রোটিয়ারা। ইতিমধ্যেই দেশে ফিরে আইসোলেশনে গিয়েছেন তাঁরা।

গত ৯ মার্চ লন্ডন থেকে মুম্বইতে আসেন কণিকা কাপুর। এরপর ১১ মার্চ মুম্বই থেকে লখনইতে এসে হাজির হন তিনি। লখনউতে হাজির হয়ে মামারবাড়ির লোকজন এবং দিদার সঙ্গে দেখা করেন কণিকা। এরপর ১৩, ১৪ এবং ১৫ মার্চ পরপর ৩টি হাই প্রোফাইল পার্টিতে হাজির হন বলিউডের জনপ্রিয় গায়িকা। ওই ঘটনার ৩ দিন পর অর্থাত ১৮ মার্চ কণিকার জ্বর আসে এবং তাঁর শরীরে করোনার উপসর্গ দেখা যায়। এরপরই কণিকার পরীক্ষা করা হয়। জানা যায়, কোভিড ১৯-এ আক্রান্ত তিনি।

আরও পড়ুন - নিঃশব্দেই খেলা ছাড়বেন ধোনি: সুনীল গাভাসকর

.