Sourav Ganguly: সানার ২১তম জন্মদিনে সৌরভ-ডোনার আবেগি পোস্ট

সৌরভ তাঁর ৫০ বছরের জন্মদিন পালন করেছিলেন মেয়ের সঙ্গে। ইংল্যান্ডের রাস্তায় মেয়ে ও বন্ধুদের সঙ্গে বিসিসিআই-এর প্রাক্তন সভাপতিকে নাচতেও দেখা গিয়েছিল।  

Updated By: Nov 4, 2022, 12:36 PM IST
Sourav Ganguly: সানার ২১তম জন্মদিনে সৌরভ-ডোনার আবেগি পোস্ট
কন্যাকে এভাবেই আগলে রাখেন মহারাজ। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সমাজের বাকি বাবা-দের মতো তিনিও মেয়েকে বড্ড ভালোবাসেন। তিনি এক ও অদ্বিতীয় সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। তাঁর স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ও (Dona Ganguly) একমাত্র কন্যা সানার (Sana Ganguly) প্রতি একইরকম স্নেহশীল। তবে বেহালার বীরেন রায় রোডের গঙ্গোপাধ্যায় পরিবারে এবার তেমন উন্মাদনা নেই। কারণ তাঁদের ২১ বছরে পা দিলেও, কলকাতায় নেই। বরং সুদূর লন্ডনে লেখাপড়া করছেন। ইংল্যান্ডের অক্সফোর্ডে বিশ্ববিদ্যালয়ে পড়াশুনো করছেন সানা। তাই তাঁর বাবা-মা সোশ্যাল মিডিয়াতে আবেগি পোস্ট করলেন। 

এমন বিশেষ দিনে সৌরভ ইনস্টাগ্রামে লিখেছেন, 'শুভ জন্মদিন সানা। তোমাকে খুব ভালোবাসি। খুব তাড়াতাড়ি দেখা হচ্ছে।' ডোনা ফেসবুকে লিখেছেন, 'হ্যাপি বার্থডে সুইটহার্ট!!!❤️❤️❤️' 

বাবা সৌরভ প্রায়ই তাঁর সঙ্গে দেখা করতে বিদেশে যান। সৌরভ তাঁর ৫০ বছরের জন্মদিন পালন করেছিলেন মেয়ের সঙ্গে। ইংল্যান্ডের রাস্তায় মেয়ে ও বন্ধুদের সঙ্গে বিসিসিআই-এর প্রাক্তন সভাপতিকে নাচতেও দেখা গিয়েছিল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.