Sourav Ganguly Biopic: 'ক্রিকেট আমার জীবন', বায়োপিক নিয়ে উচ্ছ্বসিত মহারাজ

এবার সৌরভের বায়োপিক

Updated By: Sep 9, 2021, 02:04 PM IST
Sourav Ganguly Biopic: 'ক্রিকেট আমার জীবন', বায়োপিক নিয়ে উচ্ছ্বসিত মহারাজ

নিজস্ব প্রতিবেদন: দ্রুতই বড় পর্দায় ফুটে উঠবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) জীবনের গল্প। এম এস ধোনি, কপিল দেবের পর এবার ভারতের প্রাক্তন কিংবদন্তি অধিনায়ক সৌরভেরও বায়োপিক হচ্ছে। নিজের বায়োপিক নিয়ে উচ্ছ্বসিত মহারাজ। টুইট করে বায়োপিকের খবর নিশ্চিত করলেন মহারাজ।

আরও পড়ুন: Sourav Ganguly Biopic: সৌরভের প্রথম পছন্দ Ranbir Kapoor, মঙ্গলবার চুক্তিতে সই 'দাদা'-র

সৌরভ টুইটারে লিখলেন, "ক্রিকেট আমার জীবন, এখান থেকে আমি আত্মবিশ্বাস পেয়েছি। মাথা উঁচু করে এগিয়ে যাওয়ার ক্ষমতা পেয়েছি। এই যাত্রাটা আনন্দ করার। লাভ ফিল্মস আমার জীবনযাত্রা নিয়ে বায়োপিক তৈরি করছে। বড় পর্দায় আমার আমার ক্রিকেট ব্যাট-বলের গল্প ফুটে উঠবে। আমি রোমাঞ্চিত।"

সৌরভের বাস্তব জীবনের গল্প আক্ষরিক অর্থেই সিনেমার মতো। কামব্যাকের রূপকথা হয়ে লেখা থাকবে তাঁর জীবন। এবার সেই গল্পই পর্দায় তুলে আনছে প্রযোজনা সংস্থা লাভ ফিল্মস। গত মঙ্গলবার সেই সংস্থার সঙ্গে বায়োপিকের চুক্তি সই করেছেন প্রাক্তন অধিনায়ক ও বর্তমান বিসিসিআই সভাপতি। সৌরভের বায়োপিকের অপেক্ষায় তাঁর আসমুদ্র হিমাচল ফ্যানেরা।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.