Watch | Sourav Ganguly | CAB Election: সিএবি নির্বাচনে দাঁড়াচ্ছেন না সৌরভ, একেবারে শেষ পর্বে চমক!

সিএবি নির্বাচনে একেবারে শেষ পর্যায় চমক। সভাপতির পদে প্রতিদ্বন্দিতা করছেন না সৌরভ গঙ্গোপাধ্য়ায়। জানিয়ে দিলেন জি ২৪ ঘণ্টার এডিটর গৌতম ভট্টাচার্য (Gautam Bhattacharya)।

Updated By: Oct 23, 2022, 04:00 PM IST
Watch | Sourav Ganguly | CAB Election: সিএবি নির্বাচনে দাঁড়াচ্ছেন না সৌরভ, একেবারে শেষ পর্বে চমক!
সৌরভ প্রতিদ্বন্দ্বিতা করছেন না সিএবি নির্বাচনে

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সিএবি নির্বাচনের  CAB Election) একেবারে শেষ পর্বে চমক। বঙ্গজ ক্রিকেটের সভাপতির পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন না সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। সিএবি সভাপতি হচ্ছেন সৌরভের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায় (Snehasish Ganguly)। জানিয়ে দিলেন জি ২৪ ঘণ্টার এডিটর গৌতম ভট্টাচার্য (Gautam Bhattacharya)। স্নেহাশিসের নতুন প্যানেলে থাকছেন অমলেন্দু বিশ্বাস, নরেশ ওঝা, প্রবীর চক্রবর্তী, এবং দেবব্রত দাস। সিএবি সভাপতি পদে মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন রবিবার অর্থাৎ আজ। প্রাক্তন বিসিসিআই সভাপতি সৌরভ কিছুদিন আগে জানিয়েছিলেন, যে তিনি সিএবি সভাপতি হওয়ার জন্য লড়াই করবেন। সিএবি-তে প্রত্যাবর্তনের জন্য অনেকে বুঝিয়েও ছিলেন। কিন্তু শেষ পর্যন্ত সৌরভ নিজের সিদ্ধান্ত জানিয়ে দিলেন। শুনে নিন কী বলছেন গৌতম!

আরও পড়ুনWatch | Sourav Ganguly | CAB Election: সৌরভ কী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন? দেখুন কী বলছেন গৌতম ভট্টাচার্য

দিন কয়েক আগে সৌরভ নিজে ঘোষণা করেছিলেন, তিনি সিএবি সভাপতি পদে নির্বাচনে লড়বেন। তাঁর বিরুদ্ধে নানারকম কুৎসা করা হচ্ছে, এর জবাব দিতেই সিএবি-তে কামব্যাক করতে চেয়েছিলেন মহারাজ। তারপরও অবশ্য সৌরভের আইসিসি-তে যাওয়া নিয়ে একটা জল্পনা ছিল। ২০ অক্টোবর আইসিসি চেয়ারম্যান নির্বাচনে মনোনয়ন দেওয়ার শেষদিন ছিল। সৌরভ মনোনয়ন না দেওয়ায় সে জল্পনায় ইতি পড়েছে। এবার সিএবি সভাপতির পদে তাঁর ফেরার জল্পনাও শেষ হল। আসলে ক্রিকেট যেমন অনিশ্চয়তার খেলা, ক্রিকেট রাজনীতিটাও তেমনই। আর সৌরভের কেরিয়ার জুড়ে যে একাধিক নাটকীয় পরিস্থিতি তৈরি হয়েছে সেটা তো ভারতীয় ক্রিকেট মহল খুব ভালো জানে। এখন দেখার সৌরভ কী করেন! 

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.