ICC-তে নেতৃত্ব দেওয়ার ক্ষমতা রাখে সৌরভ!

ভারতীয় ক্রিকেট বোর্ডকে তিনি যেভাবে এগিয়ে নিয়ে চলেছেন তার ভূয়সী প্রশংসা করে...

Updated By: May 16, 2020, 11:36 AM IST
ICC-তে নেতৃত্ব দেওয়ার ক্ষমতা রাখে সৌরভ!

নিজস্ব প্রতিবেদন :  আইসিসি-তেও দাদাগিরি করতে পারেন সৌরভ গাঙ্গুলি! ভবিষ্যতে আইসিসি-র নেতৃত্ব দেওয়ার ক্ষমতা রয়েছে সৌরভের।  এমনই মন্তব্য করলেন প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক ডেভিড গাওয়ার।

ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি এখন প্রকাশক হিসেবে প্রতিষ্ঠিত।  বাংলা ক্রিকেটের সর্বময় কর্তা থেকে ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট এখন তিনি।  ভারতীয় ক্রিকেট বোর্ডকে তিনি যেভাবে এগিয়ে নিয়ে চলেছেন তার ভূয়সী প্রশংসা করে ডেভিড গাওয়ার বলেন, "আমি বুঝি, বিসিসিআই-কে নেতৃত্ব দিতে হলে অনেক কিছুই জানতে হয়। সৌরভ খুব ভালো শুরু করেছে। কিন্তু ওকে আরও রাজনীতিক হতে হবে, হতে হবে আরও কৌশলী। "

সেই সঙ্গে আইসিসি প্রেসিডেন্ট হওয়ার সব মশলা মজুদ রয়েছে সৌরভের মধ্যে। মনে করেন গাওয়ার। কারণ তাঁর মতে, পৃথিবীর অন্যতম কঠিন কাজ হল বিসিসিআই পরিচালনার দায়িত্ব। এই প্রসঙ্গে তিনি বলেন, "ভারতের অধিকাংশ মানুষই ক্রিকেট ভালবাসে। সেই দেশের ক্রিকেট বোর্ডকে এগিয়ে নিয়ে যাওয়া বেশ কঠিন কাজ। আর সেই কাজটাই দক্ষতার সঙ্গে সামলাচ্ছে সৌরভ।  ও ভাল পরামর্শ দিতেও পারে। ভালোভাবে এগিয়ে নিয়ে যাচ্ছে বোর্ডকে। যার মধ্যে এত গুন রয়েছে, সে আগামী দিনে আইসিসি-র প্রেসিডেন্ট হবে না কে বলতে পারে! "

 

আরও পড়ুন - আজ ফুটবল ফিরছে ইউরোপে, মারণ ভাইরাসের ধাক্কা সামলে আজ শুরু বুন্দেশলিগা

.