সুপ্রিম কোর্টে 'লোধা' শুনানি পিছিয়ে যাওয়ায় হতাশ সৌরভ

সুপ্রিম নির্দেশে রীতিমতো হতাশ সিএবি সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। শুক্রবার স্কুল ক্রিকেট লিগের অনুষ্ঠানে এসে তিনি বলেন, "শুনানি ফের পিছিয়ে যাওয়াটা খুবই হতাশার।

Updated By: May 12, 2018, 11:50 AM IST
সুপ্রিম কোর্টে 'লোধা' শুনানি পিছিয়ে যাওয়ায় হতাশ সৌরভ

ওয়েব ডেস্ক :  শুক্রবার সুপ্রিম কোর্টে লোধা কমিশন সংক্রান্ত ভারতীয় ক্রিকেট বোর্ডের মামলার শুনানি ফের পিছিয়ে গেল। ভারতীয় ক্রিকেট প্রশাসনের ভবিষ্যত্ জানতে ৪ জুলাই পর্যন্ত অপেক্ষা করতে হবে। ৪ জুলাই পরবর্তী শুনানির দিন ধার্য করেছে তিন সদস্যের বেঞ্চ।

আরও পড়ুন- আফগানিস্তান টেস্টের সময় নিয়ে প্রশ্ন তুললেন বেঙ্গসরকার

সুপ্রিম নির্দেশে রীতিমতো হতাশ সিএবি সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। শুক্রবার স্কুল ক্রিকেট লিগের অনুষ্ঠানে এসে তিনি বলেন, "শুনানি ফের পিছিয়ে যাওয়াটা খুবই হতাশার। গত দু'বছর ধরে আমরা বার্ষিক সাধারণ সভা করতে পারছি না। নির্বাচন বন্ধ। শুধু তাই নয়, গত দু'বছর ধরে বোর্ডের থেকে কোনও আর্থিক অনুদানও পাচ্ছি না।" 

 আরও পড়ুন- শেহবাগের সঙ্গে কথা কাটাকাটিতে প্রীতি

এদিকে স্কুল থেকে ক্রিকেট প্রতিভা তুলে আনতে এবার থেকে চালু হয়েছে অনূর্ধ্ব-১৬ প্রো-স্টার লিগ। পূর্ব-পশ্চিম-উত্তর-দক্ষিণ দেশের চারটি অঞ্চল থেকে দু'টি করে স্কুল মুম্বইয়ে মূলপর্বে অংশ নেবে। পূর্বাঞ্চলের মেন্টর হিসেবে রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। পশ্চিমাঞ্চলের দায়িত্বে জাহির খান, উত্তরাঞ্চলের মেন্টর যুবরাজ সিং আর দক্ষিণে রয়েছেন ভিভিএস লক্ষ্মণ। খুদে ক্রিকেটারদের উদ্দেশ্যে সৌরভ এদিন বলেন, "চাপ নিয়ে পরিস্থিতি সামাল দেওয়ার অভ্যাস তৈরি হলে তবেই খুদে ক্রিকেটাররা মানসিকভাবে দৃঢ় হবে।" 

.