এবার কি লাল-হলুদ জার্সিতে দেখা যাবে বাগানকে আই লিগ জেতানো সোনি নর্ডিকে?

সোনি নর্ডির হাত ধরেই দীর্ঘদিন বাদে বহু প্রতীক্ষিত আই লিগ জিতেছিল মোহনবাগান।

Reported By: সুশোভন মুখোপাধ্যায় | Updated By: Jan 12, 2020, 12:06 AM IST
এবার কি লাল-হলুদ জার্সিতে দেখা যাবে বাগানকে আই লিগ জেতানো সোনি নর্ডিকে?

নিজস্ব প্রতিবেদন: আবারও ভারতে খেলতে আসতে পারেন সোনি নর্ডি। আই লিগের ক্লাবে খেলতে দেখা যেতে পারে হাইতিয়ান ফুটবলারকে। হয়তো কলকাতারই একটি ক্লাবে খেলবেন সোনি নর্ডি। তাহলে কি এবার ইস্টবেঙ্গলে খেলতে দেখা যেতে পারে সোনিকে? জল্পনা তুঙ্গে।

মোহনবাগানে আর বিদেশি ফুটবলার নেওয়ার জায়গা নেই। ছেলের গুরুতর অসুস্থতার জন্য দেশে ফিরেছেন বোরহা। চলতি আই লিগে তার না খেলার সম্ভাবনাই বেশি। স্প্যানিশ ডিফেন্ডারের বদলি ফুটবলার খোঁজা শুরু হয়েছে ইস্টবেঙ্গলে। ময়দানে জোর গুঞ্জন, জার্সি বদলে এবার কি লাল-হলুদে আসবেন হাইতিয়ান সুপারস্টার? সোমবারই তা চূড়ান্ত হয়ে যাবে। মোহনবাগান ছাড়ার পর আজারবাইজানের একটি ক্লাবের হয়ে খেলতেন সোনি নর্ডি। শনিবারই আজারবাইজানের ক্লাবটির সঙ্গে চুক্তিভঙ্গ হয়েছে হাইতিয়ান ফুটবলারের। আজারবাইজানের ক্লাব এফসি জিরার অফিসিয়াল পেজে সোনিকে ছেড়ে দেওয়ার বিষয়টি স্পষ্টভাবে উল্লেখ করা হয়।

সোনি নর্ডির হাত ধরেই দীর্ঘদিন বাদে বহু প্রতীক্ষিত আই লিগ জিতেছিল মোহনবাগান। হাইতিয়ান ফুটবলারকে দলে নিতে একসময় হাতও বাড়িয়েছিলেন ইস্টবেঙ্গল কর্তারা। কিন্তু সবুজ-মেরুন জার্সিতেই খেলার সিদ্ধান্ত নিয়েছিলেন সোনি। বাগান জার্সিতে খেলার সময়ই হাঁটুতে চোট পেয়েছিলেন তিনি। চোট এতটাই গুরুতর হয় যে, হাঁটুতে অস্ত্রোপচারও করতে হয়। তবে অস্ত্রোপচারের পর গত মরশুমে ফিরে এসেছিলেন সবুজ-মেরুনেই। সোনির কামব্যাক ইনিংস অবশ্য ভালো হয়নি। এমনকি গত আই লিগে সোনি থাকাকালীন ডার্বিতেও হারতে হয়েছিল মোহনবাগানকে। গত মরশুম শেষ হওয়ার পরই দেশে ফিরেছিলেন সোনি। তারপর যোগ দেন আজারবাইজানের ক্লাব এফসি জিরাতে। সালভা চামরোর ব্যর্থতা আর কলিনাসের চোটের পর সোনির বাগানে ফেরার জল্পনাও তৈরি হয়েছিল। সেই জল্পনায় জল ঢেলে দিয়ে বাবা দিওয়ারা আর কোমরন তুরসনভকে নিয়ে আসেন বাগান কর্তারা।

শনিবার আজারবাইজানের ক্লাবের সঙ্গে সোনির সম্পর্ক ছিন্ন হওয়ার পর আবারও তার ভারতে ফেরা নিয়ে জল্পনা তৈরি হল। সেক্ষেত্রে ডার্বির আগে যদি ইস্টবেঙ্গলে যোগ দেন সোনি নর্ডি তাহলে রবিবারের বড় ম্যাচ যে জমে যাবে তা বলার অপেক্ষা রাখে না। শতবর্ষের বছরে চমক দিতে তৈরি লাল-হলুদ কর্তারাও।

আরও পড়ুন- ঝুলন গোস্বামীর বায়োপিক! ইডেনে আজ শুটিংয়ে থাকবেন মিসেস কোহলি

.