দ্বাদশীর রাতেই সনি আবাহন দিয়ে বাগানের বোধন শুরু ...

মিয়ামি থেকে দোহা হয়ে কাতার এয়ারওয়েজের QR540 ফ্লাইট নির্ধারিত সময়ের আগেই দমদমের রানওয়ে ছুঁয়েছিল। অভিবাসন দপ্তরের কাজ সামলে সনি যখন বাইরে এলেন, তখন ঘড়ির কাঁটায় রাত দুটো বেজে চল্লিশ মিনিট হবে।

Updated By: Oct 22, 2018, 11:44 AM IST
 দ্বাদশীর রাতেই সনি আবাহন দিয়ে বাগানের বোধন শুরু ...
ছবি সৌজন্যে : ফেসবুক

নিজস্ব প্রতিবেদন : পুজো শেষ। উমা ফিরে গিয়েছেন কৈলাসে। মনখারাপের রেশ কলকাতার আনাচে-কানাচে। কিন্তু ফুরফুরে মেজাজে সবুজ-মেরুন সমর্থকরা। কারণ দ্বাদশীর রাতেই যে আবাহনের আবহ। দমদম বিমানবন্দরে বাগানের বোধন উত্সবের ছবি। না, বিমানে চেপে 'মা' আসছেন না। আসবেন মোহনজনতার প্রাণভোমরা। সনি নর্দি। কেউ বলেন 'এসএন সিক্সটিন', কেউ আবার বলেন 'স্টেন গান'। ১০ মাস আগে যিনি কাঁদিয়ে বিদায় জানিয়েছিলেন কলকাতাকে। কিন্তু কথা দিয়েছিলেন, আবার ফিরে আসবেন। যদি ভারতে খেলেন মোহনবাগানেই খেলবেন। এরপর গঙ্গা দিয়ে অনেক জলই গড়িয়েছে। কিন্তু হাইতিয়ান তারকার প্রতিশ্রুতি বদলায়নি।

রবিবার রাতে দমদম বিমানবন্দরে জনজোয়ার। নায়ক বরণের জন্য সবুজ-মেরুন রঙে গোটা বিমানবন্দরকে যেন মুড়ে ফেলেছেন বাগান সমর্থকরা। হাতে সনি নর্দির ব্যানার, ছবি, প্ল্যাকার্ড। মাঝরাতেও একবার প্রিয় নায়ককে দেখার জন্য সে কী আকুতি। মিয়ামি থেকে দোহা হয়ে কাতার এয়ারওয়েজের QR540 ফ্লাইট নির্ধারিত সময়ের আগেই দমদমের রানওয়ে ছুঁয়েছিল। অভিবাসন দপ্তরের কাজ সামলে সনি যখন বাইরে এলেন, তখন ঘড়ির কাঁটায় রাত দুটো বেজে চল্লিশ মিনিট হবে। দুই থেকে আড়াই হাজার সবুজ-মেরুন সমর্থক তখন অপেক্ষায়। একটু খানি থমকে দাঁড়িয়ে হাত নেড়ে জনজোয়ারের মধ্যে দিয়েই হাসি মুখে বিমান বন্দর ছাড়লেন।

এবার মেডিক্যাল ও ফিটনেস টেস্ট হবে সনি নর্দির। তাতে পাস করবেন তিনি আত্মবিশ্বাসী সনি। তবে কবে মাঠে নামবেন সে নিয়ে একটা প্রশ্নচিহ্ন থাকছে। ২৭ অক্টোবর গোকুলামের বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচ দিয়েই এবারের আইলিগ অভিযান শুরু করবে মোহনবাগান। দল কোঝিকোড় রওনা হবে ২৫ অক্টোবর।

 

.