Navjot Singh Sidhu: শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে আত্মসমর্পনের জন্য Supreme Court-এর কাছে সময় চাইলেন Sidhu

বেঞ্চকে Singhvi জানান Navjot Singh Sidhu খুব তারাতারি আত্মসমর্পন করবেন। যদিও একই সঙ্গে তিনি জানিয়েছে আত্মসমর্পনের জন্য এক সপ্তাহ সময় চান তিনি।

Updated By: May 20, 2022, 03:30 PM IST
Navjot Singh Sidhu: শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে আত্মসমর্পনের জন্য Supreme Court-এর কাছে সময় চাইলেন Sidhu
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: কংগ্রেস (Congress) নেতা নভজ্যোত সিং সিধুকে (Navjot Singh Sidhu), ১৯৮৮ সালের রোড রেজ মামলায় এক বছরের কারাদণ্ডের নির্দেশ দেওয়া হয়েছে। শুক্রবার আত্মসমর্পণের জন্য কয়েক সপ্তাহের সময় চেয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হন তিনি। 

সুপ্রিম কোর্ট বৃহস্পতিবার এই মামলায় সিধুকে এক বছরের সশ্রম কারাদণ্ডের আদেশ দেয়। সাজা শোনানোর সময় তাঁর প্রতি "অযথা সহানুভূতি" বিচার ব্যবস্থার আরও ক্ষতি করবে এবং আইনের কার্যকারিতার প্রতি জনগণের আস্থা নষ্ট করবে বলে জানায় কোর্ট। প্রাক্তন ক্রিকেটারের আত্মসমর্পণ করতে কয়েক সপ্তাহ সময় লাগবে বলে জানান তাঁর আইনজীবী অভিষেক মনু সিঙ্ঘভি।

বেঞ্চে Singhvi জানান সিধু খুব তারাতারি আত্মসমর্পন করবেন। যদিও একই সঙ্গে তিনি জানিয়েছে আত্মসমর্পনের জন্য এক সপ্তাহ সময় চান তিনি। এছাড়াও সময় চাওয়ার কারণ হিসেবে বলা হয়েছে নিজের শারীরিক বিষয় ঠিক করে নেওয়ার জন্য এই সময় চাইছেন তিনি।

আরও পড়ুন: MS Dhoni, IPL 2022: শুক্রবারই কি CSK জার্সি গায়ে চাপিয়ে শেষ ম্যাচ খেলবেন Captain Cool? জল্পনা তুঙ্গে

বেঞ্চের অপর বিচারপতি জে বি পার্ডিওয়ালা বলেন সিধুর বিরুদ্ধে সাজা ঘোষণা করেছে বিশেষ বেঞ্চ। তিনি আরও বলেন, প্রধান বিচারপতির কাছে এই বিষয় উল্লেখ করে অ্যাপ্লিকেশন জমা দিতে পারেন সিধু। প্রধান বিচারপতি আজ বেঞ্চ গঠন করলে তাঁরা এই বিষয় শুনবেন বলেও জানান তিনি। 

১৯৮৮ সালের ২৭ ডিসেম্বর, সিধু এবং তার বন্ধু রুপিন্দর সিং সান্ধু পাতিয়ালায় ৬৫ বছর বয়সী গুরনাম সিংকে মারধর করেছিলেন বলে অভিযোগ করা হয়। গুরনাম সিং তাদের রাস্তার মাঝখানে দাঁড় করানো তাদের জিপসি সরিয়ে নিতে বললে শুরু হয় সমস্যা। মারধোরের পরে সিংকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানেই তাকে মৃত ঘোষণা করা হয়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.