Shubman Gill: গিলের আইফোনের ব্যাককভারে ৫০০ টাকার নোট! নেটদুনিয়ায় ঝড় তুলে দিল ছবি

গিলের মতো ক্রিকেটারও যে, এভাবে আর পাঁচজন সাধারণ মানুষের মতো ফোনের ব্যাককভারের পিছনে টাকা রাখতে পারেন, তা ভাবতে পারেননি অনুগামীরা। সকলেই থ হয়ে গিয়েছেন। 

Updated By: Aug 13, 2022, 08:52 PM IST
Shubman Gill: গিলের আইফোনের ব্যাককভারে ৫০০ টাকার নোট! নেটদুনিয়ায় ঝড় তুলে দিল ছবি
গিলের ছবিতে ঝড় সোশ্যাল মিডিয়ায়!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ক্রিকেট খেলে নয়, ইনস্টাগ্রামে সেলফি শেয়ার করে খবরে এলেন শুভমান গিল (Shubman Gill)! জিম্বাবোয়ের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে উড়ে যাওয়ার আগে, গিল গিয়েছিলেন জনপ্রিয় সেলিব্রিটি হেয়ারড্রেসার আলিম হাকিমের (Aalim Hakim) কাছে চুলের ছাঁট বদলাতে। নতুন হেয়ারস্টাইলে নিজের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন বছর বাইশের পঞ্জাবের ওপেনার। আর তখনই নেটিজেনরা খেয়াল করেন যে, গিলের আইফোনের ট্রান্সপারেন্ট ব্যাককভারের ভিতরে উুঁকি মারছে একটি ৫০০ টাকার নোট। গিলের মতো ক্রিকেটারও যে, এভাবে আর পাঁচজন সাধারণ মানুষের মতো ফোনের ব্যাককভারের পিছনে টাকা রাখতে পারেন, তা ভাবতে পারেননি অনুগামীরা। সকলেই থ হয়ে গিয়েছেন। 

আরও পড়ুন: Varun Dhawan: ধাওয়ানদের সঙ্গে দেখা ধাওয়ানের! শিশুর মতো আনন্দ অভিনেতার, বলছে তাঁর পোস্ট

সদ্যসমাপ্ত ওয়েস্ট ইন্ডিজ সফরে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে খেলেছিলেন গিল। ১৮ মাস পর সাদা বলের ক্রিকেটে ফিরে গিল ব্যাট হাতে দারুণ ছাপ রেখেছিলেন। ১০২.০৫-এর গড়ে ২০৫ (৬৪, ৪৩ ও ৯৮) রান করেছিলেন। হয়েছিলেন সিরিজের সেরাও। এই সিরিজেই কেরিয়ারের প্রথম ওয়ানডে সেঞ্চুরির স্বাদ পেয়ে যাচ্ছিলেন গিল। কিন্তু মাত্র ২ রানের জন্য বৃষ্টিবিঘ্নিত ম্যাচে সেঞ্চুরি করা হয়নি গিলের। তবে ইতিহাস বলছে নয়ের ঘরে এসে একাধিক ভারতীয় ওপেনারকে আটকে যেতে  হয়েছে। তালিকায় রয়েছেন সুনীল গাভাসকর,সচিন তেন্ডুলকর, বীরেন্দ্র শেহওয়াগ ও শিখর ধাওয়ানের মতো ক্রিকেটাররাও।

দুর্ভাগ্য তাড়া করেছিল যাঁদের 

৯৩*- কৃষ্ণমাচারি শ্রীকান্ত
৯২*- সুনীল গাভাসকর
৯৬*- সচিন তেন্ডুলকর
৯৯*-  বীরেন্দ্র শেহওয়াগ
৯৭*-  শিখর ধাওয়ান
৯৮*- শুভমান গিল

এবার গিলের সামনে মিশন জিম্বাবোয়ে। দেখার এই সিরিজে গিল কী করতে পারেন। তার ওপর প্রত্যাশা থাকবেই। কারণ দারুণ ফর্মে আছেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.