Shubman Gill: জাতীয় দলে চরম ব্যর্থ হলেও, প্য়ারিসে চুটিয়ে ছুটি কাটাচ্ছন শুভমন

শুভমনের বিদেশে ঘুরে বেড়ানো একেবারেই মেনে নিতে পারছেন না নেটিজেনরা। কেন ঘুরে বেড়াচ্ছেন? সেটা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন। তবে শুধু শুভমন নন, টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা এবং বিরাট কোহলিও বিদেশে পরিবারকে নিয়ে ছুটি কাটাতে ব্যস্ত। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Jun 17, 2023, 06:02 PM IST
Shubman Gill: জাতীয় দলে চরম ব্যর্থ হলেও, প্য়ারিসে চুটিয়ে ছুটি কাটাচ্ছন শুভমন
বিদেশে এভাবেই ছুটির মেজাজে রয়েছেন শুভমন গিল।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবারের আইপিএল-এ (IPL 2023) ১৭টি ম্যাচে সর্বাধিক ৮৯০ রান করেছিলেন। গড় ৫৯.৩৩। সঙ্গে রয়েছে তিনটি শতরান ও চারটি অর্ধ শতরান। স্ট্রাইক রেট ১৫৭.৮০। স্বভাবতই শুভমন গিলকে (Shubman Gill) নিয়ে আশায় বুক বেঁধেছিলেন ক্রিকেটপ্রেমীরা। তবে বিশ্ব টেস্ট ফাইনালে (ICC World Test Championship Final 2023) হতাশ করেছিলেন টিম ইন্ডিয়ার (Team India) তরুণ ওপেনার। তাঁর ব্যাট থেকে এসেছিল ১৩ ও ১৮ রান।  ঘরের মাঠে তিনি দাপট দেখালেও বিদেশের মাটিতে তাঁর ছন্দ নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। তবে এই ব্যর্থতাকে ভুলে এখন বিদেশে চুটিয়ে ছুটি কাটাতে ব্যস্ত শুভমন। 

অস্ট্রেলিয়ার কাছে বিশ্ব টেস্ট ফাইনালে হারের পরেই, দেশে না ফিরে বিশেষ বন্ধুর সঙ্গে ছুটি কাটাতে ব্যস্ত পঞ্জাব তনয়। লন্ডনে থেকে যাওয়ার জন্য প্রথমে চ্য়াম্পিয়ন্স লিগ ফাইনাল (Champions League Final 2023) দেখতে চলে যান। ইস্তানবুলে ম্যাঞ্চেস্টার সিটি-র (Manchester City) খেলা দেখে ফুটবলারদের সঙ্গে ছবি তুলে তিনি চলে যান প্যারিসে। সেখানে গিয়ে তিনি পিএসজি-র (Paris Saint Germain) স্টেডিয়ামে যান। স্টেডিয়ামে গিয়ে তাঁকে সময় কাটাতে দেখা যায়। ফ্রান্সের দলের তরফ থেকে শুভমনের হাতে একটি জার্সি উপহার দেওয়া হয়।  শুভমানের প্যারিস যাওয়ার খবর সোশাল মিডিয়ায় জানিয়ে একটি পোস্ট করে পিএসজি। 

আরও পড়ুন: BAN vs AFG: ৫৪৬ রান! শতাব্দীর সবচেয়ে বড় জয় পেয়ে টেস্টে ইতিহাস গড়ল লিটন দাসের বাংলাদেশ

আরও পড়ুন: Shahid Afridi: বাবর আজমদের আহমেদাবাদে খেলার পরামর্শ দিয়ে পিসিবি-কে দুষলেন নির্বাচক প্রধান আফ্রিদি

তবে শুভমনের বিদেশে ঘুরে বেড়ানো একেবারেই মেনে নিতে পারছেন না নেটিজেনরা। কেন ঘুরে বেড়াচ্ছেন? সেটা নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন। তবে শুধু শুভমন নন, টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এবং বিরাট কোহলিও (Virat Kohli) বিদেশে পরিবারকে নিয়ে ছুটি কাটাতে ব্যস্ত। 

এদিকে বিশ্ব টেস্ট ফাইনালে হতাশাজনক পারফরম্যান্সের পর শুভমনের নজর এখন ওয়েস্ট ইন্ডিজ সফরের দিকে। অজিদের বিরুদ্ধে দ্বিতীয় ইনিংসে তিনি বিতর্কিত আউট হন। যা নিয়ে তিনি আম্পায়ারের নিন্দা করেন। এরফলে ম্যাচ ফি-র ১১৫% জরিমানা হয় তাঁর। ফলে এই ধাক্কা কাটিয়ে ওয়েস্ট ইন্ডিজে তিনি নিজের সেরাটা দিতে চান। ধাক্কাটা কাটাতে ওয়েস্ট ইন্ডিজকে পাখির চোখ করছেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)     

.