WATCH | Shubman Gill: প্রেমদিবসেই হাতেনাতে ধরা পড়ে গেলেন গিল! নেটিজেনরা অদেখা নারীকেও দেখে ফেললেন...

Shubman Gill-Sara Tendulkar: শুভমান গিল প্রেম করছেন সারা তেন্ডুলকরের সঙ্গেই! এমনটাই দাবি নেটিজেনদের। শুভমান ভ্যালেন্টাইন'স ডে'র দিন নিজের একটি ছবি পোস্ট করেছেন সোশ্যালে। তবে ট্যুইটারাত্তিরা শুভমানের ছবিতে অদৃশ্য় নারীকে দেখে ফেলেছেন। রীতমিতো যুক্তি দিয়ে নেটপাড়া বুঝিয়ে দিয়েছে যে, শুভমান-সারার প্রেমযাপন চলছেই।

Updated By: Feb 15, 2023, 08:24 PM IST
WATCH | Shubman Gill: প্রেমদিবসেই হাতেনাতে ধরা পড়ে গেলেন গিল! নেটিজেনরা অদেখা নারীকেও দেখে ফেললেন...
ফেঁসে গেলেন গিল!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শুভমান গিল (Shubman Gill) কি সচিন (Sachin Tendulkar) কন্যা সারা তেন্ডুলকরের (Sara Tendulkar) সঙ্গেই ডেট করছেন? এর উত্তর হ্যাঁ বা না হতে পারে। কিংবা জুড়তে পারে হয়তো। তবে নেটিজেনদের দাবি, ভারতের তারকা ক্রিকেটারের সঙ্গেই ডেট করছেন সারা! এখন প্রশ্ন কীভাবে নেটিজেনরা দুয়ে দুয়ে চার করলেন! ঘটনাচক্রে ভ্যালেন্টাইন'স ডে'র (Valentine's Day 2023) দিন গিল একটি ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তাঁর পরনে ছিল নীল-হলুদ চেক কাটা সোয়েটার! কফি কাপ হাতে ধরে পোজ দিয়ে গিল ক্যাপশন দিয়েছিলেন, 'আজ আবার কোন দিন'? ৮০ সপ্তাহ আগে সারা সোশ্যাল মিডিয়ায় একটি ছবি দিয়েছিলেন। লন্ডনের এক ক্যাফেতে গিয়েছিলেন তিনি। ক্য়ান্ডিড ছবি তুলেই শেয়ার করেন তিনি। এতগুলি সপ্তাহের ব্যবধানে শুভমান-সারার ছবিতে মিল একটাই। দু'জনের নেপথ্যে যে ক্যাফে দেখা যাচ্ছে তা এক! ব্যাস, আর কে দেখে নেটাগরিকদের। তাঁরা মোটামুটি এই মর্মে সহমত হয়েছেন যে, শুভমান-সারার প্রেমযাপন অব্যাহত। ঘটনাচক্রে বিগত কয়েক বছরে এই দুই চরিত্র রীতিমতো চর্চিত। অনেকেই মনে করেন যে, শুভমন-সারা সম্পর্কে আছেন। যদিও কেউ প্রকাশ্যে কিছু স্বীকার বা অস্বীকার করেননি। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুনRahul Dravid | BGT 2023: মাঠে নামার আগেই বুক কাঁপছে দ্রাবিড়ের! বিশ্বের এক নম্বর দলের কোচ কেন অস্থির?

শুভমান রয়েছেন দুরন্ত ফর্মে। পঞ্জাবের বছর তেইশের ব্যাটার সম্প্রতি বিশ্বের অষ্টম ব্যাটার হিসাবে আন্তর্জাতিক ওয়ানডে ক্রিকেটে ডাবল সেঞ্চুরিও হাঁকিয়েছেন চলতি বছরের শুরুতে। নিউজিল্যান্ডের বিরুদ্ধে চলতি তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচেই গিল বিধ্বংসী ইনিংস খেলে ইতিহাস লিখেছেন। গিল উপলে ১৪৯ বলে ২০৮ রানের দুরন্ত ইনিংস খেলেছিলেন। ১৯টি চার ও ৯টি ছক্কা হাঁকিয়ে ছিলেন তিনি। ভারতের তরুণ ব্যাটার ১৩৯.৫৯ এর স্ট্রাইক রেটে ব্যাট করেছিলেন। ওই ইনিংসের পর তিনি পঞ্চম ভারতীয় হিসাবে আন্তর্জাতিক ওয়ানডে ম্যাচে দ্বি-শতরান করার নজির গড়েন। গিল যে আগামীর তারকা সে কথা এক বাক্যেই সকলে স্বীকার করে নিয়েছেন। একের পর এক ভালো ইনিংসে তিনি মন কেড়েছেন ফ্যানদের। অন্যদিকে সারা মাত্র ২৪ বছর বয়সে সোশ্যাল মিডিয়ায় আগুনে পারফরম্যান্স সারার। ইউনিভার্সিটি কলেজ অফ লন্ডনের স্নাতককে ইনস্টাগ্রামে ফলো করেন ১.৮ মিলিয়ন মানুষ। আন্তর্জাতিক পোশাকের ব্র্যান্ড সেল্ফ-প্রোটেইট-এর সঙ্গেই সারার বিজ্ঞাপনের দুনিয়ায় পথচলা শুরু। এই ব্র্যান্ডের পোশাক ভারতে এক্সক্লুসিভলি পাওয়া যায় ই-কমার্স প্ল্যাটফর্ম আজিও লাক্সে। নিজেকে ফিট রাখতে নিয়মিত ওয়ার্কআউট করেন সারা। তাঁর জিমস্যুটে ছবিও ভাইরাল হয়েছিল গতবছর। সারা খবরের শিরোনামে থাকেন কখনও দারুণ ফটোশুট করে তো কখনও ঘুরতে গিয়ে রঙিন দিনযাপনের ছবি দিয়ে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.