Shraddha Kapoor: গ্যালারিতে নিজেকে দেখেই চমকে উঠলেন শ্রদ্ধা! 'ইনি কে?', বিস্মিত নায়িকা...

সম্প্রতি একটি আইপিএল ম্যাচের গ্যালারিতে একজন মহিলার ছবি ভাইরাল হয়েছে। ছবিটি টিভিতে দেখানোর পরেই সেটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে দ্রুত ভাইরাল হয়েছিল।

Updated By: Apr 14, 2024, 03:05 PM IST
Shraddha Kapoor: গ্যালারিতে নিজেকে দেখেই চমকে উঠলেন শ্রদ্ধা! 'ইনি কে?', বিস্মিত নায়িকা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি একটি আইপিএল ম্যাচের গ্যালারিতে একজন মহিলার ছবি ভাইরাল হয়েছে। ছবিটি টিভিতে দেখানোর পরেই সেটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে দ্রুত ভাইরাল হয়েছিল।

কিন্তু কেন? জানা গিয়েছে ওই মহিলার সঙ্গে বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের মুখের মিল পাওয়া গিয়েছে।

ছবিটি দ্রুত ভাইরাল হয়েছে। কেউ কেউ শ্রদ্ধা কাপুরের বোনকে বিভিন্ন পোস্টে ট্যাগও করেছেন, যা জল্পনাকে আরও উস্কে দিয়েছে।

আরও পড়ুন: Punjab Kings | IPL 2024: আইপিএলের মাঝেই বুক ভাঙল প্রীতির! ভাবেননি এই বিরাট ধাক্কায় হবেন বিধ্বস্ত

রহস্যময়ী ওই মহিলা এবং শ্রদ্ধা কাপুরের মধ্যে অদ্ভুত সাদৃশ্য ছবিটিকে ইন্টারনেট সেনসেশনে পরিণত করেছে।

মুম্বই ইন্ডিয়ান্স এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে তীব্র প্রতিদ্বন্দ্বিতার সময়, সব চোখ ওই মহিলার মুখের দিকে চলে জয়। নেটিজেনদের মধ্যে কৌতূহল এবং উত্তেজনার ঢেউ ছড়িয়ে দেয় এই ছবি।

ভাইরাল ছবিটির প্রতিক্রিয়া জানিয়ে, শ্রদ্ধা কাপুর নিজেই তার ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন। একটি কৌতুকপূর্ণ ক্যাপশন সহ ছবিটি শেয়ার করে লিখেছেন, ‘আরে, এটা আমি!’। পোস্টের সঙ্গে একটি হাসির ইমোজি দিয়েছেন তিনি।

আরও পড়ুন: MS Dhoni কেন Thala For A Reason ? বোঝালেন Sunil Gavaskar

শ্রদ্ধার পোস্টটি দ্রুত ভক্তদের মনোযোগ আকর্ষণ করে এবং ভক্তরা তাদের বিস্ময় এবং আনন্দ প্রকাশ করেছে। রহস্যময়ী এই মেয়েটির ছবি X এর টাইমলাইনে ছেয়ে গিয়েছে। ব্যবহারকারীরা সবাই শ্রদ্ধা কাপুরের সঙ্গে তাঁর সাদৃশ্যের বিষয়ে একমত হয়েছেন।

একদিকে যখন ইন্টারনেট তাঁর সঙ্গে এই রহস্যময়ীর তুলনায় ব্যাস্ত তখন শ্রদ্ধা কাপুর তার আসন্ন প্রকল্পগুলির জন্য সংবাদের শিরোনামে রয়েছেন।

আইপিএল উন্মাদনার মধ্যেই, শ্রদ্ধা তার হরর-কমেডি ফিল্ম, 'স্ত্রী ২'-এ মনোনিবেশ করেছেন।

রাজকুমার রাও, পঙ্কজ ত্রিপাঠী, এবং বরুণ শর্মার সঙ্গে ফের একসঙ্গে স্ত্রী ফ্র্যাঞ্চাইজিতে শ্রদ্ধা কাপুরের প্রত্যাবর্তনের জন্য ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.