ধাওয়ান ফর্মে নেই কেন?উত্তর জানালেন সানি

প্রথম ম্যাচে ৮, দ্বিতীয় ম্যাচে ৬, তৃতীয় ম্যাচে ২। আইপিএল প্রথম তিন ম্যাচে শিখর ধাওয়ানের মোট রান ১৬। ধাওয়ান ধামাকা তো দূরের কথা একেবারেই ফর্ম নেই গব্বরের। ভারতের এই বাহাতি ওপেনারের খারাপ ফর্মের জন্য চিন্তায় ভারতীয় ম্যানেজম্যান্টও। ধাওয়ানের এই খারাপ ফর্মের জন্য তাঁর ফুটওয়ার্ককেই দায়ী করেছেন কিংবদন্তী ক্রিকেটার সুনীল গাভাস্কার। "ধাওয়ানের এই ফুটওয়ার্ক সমস্যা নিয়ে তাঁকে আরও পরিশ্রম করতে হবে", পরামর্শ সানি গাভাস্কারের।

Updated By: Apr 20, 2016, 09:21 PM IST
 ধাওয়ান ফর্মে নেই কেন?উত্তর জানালেন সানি

ওয়েব ডেস্ক: প্রথম ম্যাচে ৮, দ্বিতীয় ম্যাচে ৬, তৃতীয় ম্যাচে ২। আইপিএল প্রথম তিন ম্যাচে শিখর ধাওয়ানের মোট রান ১৬। ধাওয়ান ধামাকা তো দূরের কথা একেবারেই ফর্ম নেই গব্বরের। ভারতের এই বাহাতি ওপেনারের খারাপ ফর্মের জন্য চিন্তায় ভারতীয় ম্যানেজম্যান্টও। ধাওয়ানের এই খারাপ ফর্মের জন্য তাঁর ফুটওয়ার্ককেই দায়ী করেছেন কিংবদন্তী ক্রিকেটার সুনীল গাভাস্কার। "ধাওয়ানের এই ফুটওয়ার্ক সমস্যা নিয়ে তাঁকে আরও পরিশ্রম করতে হবে", পরামর্শ সানি গাভাস্কারের।

টি-টোয়েন্টি বিশ্বকাপেও বিশেষ নজর কারতে পারেননি শিখর। আইপিএলেও এখনও পর্যন্ত ফ্লপ শিখর। তবে এও মাথায় রাখতে হবে, আন্তর্জাতিক একদিনের ক্রিকেটে শিখর ধাওয়ানের স্ট্যাট চোখে পড়ার মত। ৯টি সেঞ্চুরি আর ১৭টি হাফ সেঞ্চুরির মালিক, শিখর তাঁর ফুটওয়ার্ক সমস্যা কাটিয়ে শীঘ্রই রানে ফিরবেন, আশাবাদী ক্রিকেট বিশেষজ্ঞরা।

.