'বালা'কে নকল করলেন গব্বর, ঝোপ বুঝে কোপ ভুবির

ভারতীয় দলের অন্য ক্রিকেটাররা অক্ষয়কে হাতের সামনে না পেয়ে গব্বরকেই কল্পনা করে ফেলেছেন বালা হিসাবে। 

Updated By: Nov 9, 2019, 04:44 PM IST
'বালা'কে নকল করলেন গব্বর, ঝোপ বুঝে কোপ ভুবির

নিজস্ব প্রতিবেদন : বালা.. বালা... শয়তান কা শালা! হাউসফুল ৪ সিনেমার এই গান ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। কমবয়সী ছেলেমেয়েদের মুখে মুখে ফিরছে অক্ষয় কুমারের অভিনীত সিনেমার এই গান। মাথায় টাক। ঠোঁটের উপর পেল্লাই গোঁফ। কানে দুল। গলায় হার। বালারূপী অক্ষয়ের এই লুকস ইতিমধ্যে ঝড় তুলেছে। একদল মহিলার মাঝে নাচতে নাচতে অক্ষয় কুমার-এর Swag যেন নতুন মাত্রা পেয়েছে। আর সেই গানের যাদু এবার ভারতীয় দলের ড্রেসিংরুমে। বালা-র লুকসের সঙ্গে খানিকটা মিল রয়েছে শিখর ধাওয়ানের। তিনিও কখনও ছোট করে চুল ছাঁটেন। কখনও আবার একেবারে কামিয়ে নেন মাথার চুল। গোঁফ রাখার শখ তাঁর অনেকদিনের। ফলে ভারতীয় দলের অন্য ক্রিকেটাররা অক্ষয়কে হাতের সামনে না পেয়ে গব্বরকেই কল্পনা করে ফেলেছেন বালা হিসাবে। গব্বর-এর অভিনয় দক্ষতা নিয়েও নতুন করে কিছু বলার নেই। এর আগে ড্রেসিংরুমে মজা করে তিনি একাধিকবার বিভিন্ন অভিনয় করেছেন। এবারও বালা-র ভূমিকায় জমিয়ে দিয়েছেন টিম ইন্ডিয়া-র ওপেনার।

শিখর ধাওয়ানকে সঙ্গ দিয়েছেন আরও দুজন। খলিল আহমেদ ও য়ুজবেন্দ্র চাহাল। হাউসফুল ৪ সিনেমার একটি দৃশ্য নতুন করে অভিনয় করছিলেন শিখর। খলিল তাঁকে পাশ থেকে প্রশ্ন করছিলেন, রোহিত ভাই তোমায় একজোড়া গ্লাভস রাখতে দিয়েছিল। ওটা তুমি কোথায় রেখেছ! প্রশ্ন শেষ হওয়ার আগেই আরেক পাশ থেকে চাহাল বাটিতে টুংটাং শব্দ করছেন। আর প্রায় সঙ্গে সঙ্গে অদ্ভুত ভঙ্গিতে মাথা ঘুরিয়ে সব কিছু ভুলে যাওয়ার অভিনয় করছেন গব্বর। হাউসফুল ৪ সিনেমায় বালারও এমনই সব কিছু ভুলে যাওয়ার ব্যামো রয়েছে। আর তাঁর সেই ভুলে যাওয়ার রোগের নকল করাই ছিল শিখরের উদ্দেশ্য। দারুনভাবে বালা-র অভিনীত সেই দৃশ্য ফুটিয়ে তুললেন শিখর। আর গোটা অভিনয় প্রক্রিয়ায় চাহাল ও খলিল তাঁকে যোগ্য সঙ্গ দিলেন। এর পরই শিখর তাঁর ইনস্টাগ্রামে ধাওয়ান সেই ভিডিয়ো শেয়ার করে লিখলেন, বালা কে সাইড এফেক্টস! 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Bala ke side effects @akshaykumar @khaleelahmed13 @yuzi_chahal23

A post shared by Shikhar Dhawan (@shikhardofficial) on

আরও পড়ুন-  পাখি নাকি! এই বয়সে এমন ক্যাচ নিলেন ইউসুফ পাঠান!

ঝোপ বুঝে কোপ মারলেন ভারতীয় দলের পেসার ভুবনেশ্বর কুমার। তিনি এবার শিখরকে বললেন, ভুলে যাওয়ার অভিনয় করার দরকার কী আছে! ওটা তো স্বাভাবিক প্রক্রিয়া। এর আগেও ভারতীয় দলের একাধিক তারকা জানিয়েছেন শিখরের ভুলে যাওয়া স্বভাবের কথা। এমনও জানা গিয়েছিল, নিজের কিট কোনও জায়গায় রেখে বেমালুম ভুলে যান ধাওয়ান। এবার ফের ভুবি তুলে ধরলেন গব্বরের ভুলে যাওয়া স্বভাবের কথা। ভুবি অবশ্য বাংলাদেশের বিরুদ্ধে টি-২০ সিরিজে নেই। তবে শিখরের ভিডিয়ো তাঁর নজর এড়াল না।  

.