WATCH | Shardul Thakur: নিজের বিয়ে বলে কথা, তা নাচবেন না শার্দূল! শুধু পারফরম্যান্স দেখুন একবার

Shardul Thakur steals show with stunning dance moves on his Haldi: শার্দূল মেতে রয়েছেন নিজের বিয়ের অনুষ্ঠান নিয়ে। মিতালি পারুলকরের সঙ্গে পথচলা শুরু করেছেন তিনি। নিজের বিয়ের হলদি অনুষ্ঠানে শার্দূল জমিয়ে নাচলেন। আর সেই ভিডিয়ো সোশ্যালে ভাইরাল হয়ে গিয়েছে।

Updated By: Feb 27, 2023, 01:23 PM IST
WATCH | Shardul Thakur: নিজের বিয়ে বলে কথা, তা নাচবেন না শার্দূল! শুধু পারফরম্যান্স দেখুন একবার
শার্দূলের সে কী নাচ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গতবছর ২১ নভেম্বর শার্দূল ঠাকুর (Shardul Thakur) জীবনের নতুন ইনিংস শুরু করেছিলেন। বাগদত্তা মিতালি পারুলকরের (Mithali Parulkar) সঙ্গে সেরেছিলেন আংটিবদল। ২৭ জানুয়ারি অর্থাৎ আজ সাতপাকে বাঁধা পড়তে চলেছেন টিম ইন্ডিয়ার (Team India) ক্রিকেটার। বিয়ের আগের দিন হলদি (Haldi) সেরেমনিতে জমিয়ে নাচলেন শার্দূল। নিজের বিয়ে বলে কথা, তা নাচবেন না শার্দূল! তাঁর পারফরম্যান্স সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। হলুদ পাঞ্জাবি পরে শার্দূল বন্ধুদের সঙ্গে চুটিয়ে নাচলেন। নেপথ্যে বাজছিল হিট 'জিঙ্গাত' (Zingaat) গান। দেখতে গেলে শার্দূল ভারতীয় দলের তৃতীয় ক্রিকেটার হিসেবে চলতি বছর বিয়ের পিঁড়িতে বসছেন। এর আগে কেএল রাহুল (KL Rahul) বিয়ে করেছেন আথিয়া শেট্টিকে (Athiya Shetty), অন্যদিকে অক্ষর প্যাটেল (Axar Patel) নতুন পথচলা শুরু করেন মেহা প্যাটেলের (Meha Patel) সঙ্গে। শার্দূলের সঙ্গীত সেরেমনিতে পাওয়া গিয়েছিল টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) ও শ্রেয়স আইয়ারকে (Shreyas Iyer)

আরও পড়ুনWATCH | Pilar Rubio: ইনি বিখ্যাত ফুটবলারের লাস্যময়ী স্ত্রী! মোট সম্পত্তির পরিমাণ জানলে চমকে যাবেন

মহারাষ্ট্রিয়ান রীতিতেই বিয়ে সারবেন শার্দূল-মিতালি। এর সঙ্গে বেশ কিছু চমকও থাকবে। মিতালি বিয়ে নিয়ে রীতিমতো উত্তেজনায় ফুটছেন। তিনি বিয়ের পোশাকের ব্যাপারে গতবছর শেষের দিকে বলেছিলেন,  'দেখুন, এই মুহূর্তে ডিজাইনার চূড়ান্ত করছি আমি। আমি নিশ্চিত যে, নভারি শাড়িই পরব আসল অনুষ্ঠানের দিন। বাকি দিন কী পরা যায়, তাই নিয়েই ভাবছি।' ওয়েডিং কেক নিজে হাতে বানাবেন বলেই ঠিক করেছেন মিতালি। কারণ তাঁর নিজের স্টার্ট-আপ রয়েছে থানেতে। নাম 'অল দ্য বেকস'। মিতালি কিন্তু মডেলও। দীর্ঘদিনের বন্ধুতা ও প্রেম তাঁদের। গতবছর মুম্বইয়ের বান্দ্রা কুর্লা কমপ্লেক্সের চত্ত্বরে হয়েছিল বাগদানের অনুষ্ঠান। খুব ছিমছাম অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। শার্দুল-মিতালিকে সঙ্গ দিয়েছিলেন কিছু ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং আত্মীয় পরিজনরা। সেদিনও উপস্থিত ছিলেন সস্ত্রীক রোহিত। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.