এমসিএ-এর প্রেসিডেন্ট পদ থেকে সরলেন শরদ পাওয়ার

মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশন (এমসিএ)-এর প্রেসিডেন্ট পদ থেকে পদত্যাগ করলেন শরদ পাওয়ার। প্রবীন এই রাজনীতিক তথা ক্রীড়া প্রশাসক অ্যাসোসিয়েশনের একটি বৈঠক ডাকেন তাঁর পদত্যাগের সিদ্ধান্ত বাকিদের জানানোর জন্য। আর সেই বৈঠকের পরই এমসিএর যুগ্ম সম্পাদক পিভি শেঠ্ঠি প্রাকাশ্যে জানিয়ে দেন এই পদত্যাগের খবর।

Updated By: Dec 17, 2016, 07:13 PM IST
এমসিএ-এর প্রেসিডেন্ট পদ থেকে সরলেন শরদ পাওয়ার

ওয়েব ডেস্ক: মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশন (এমসিএ)-এর প্রেসিডেন্ট পদ থেকে পদত্যাগ করলেন শরদ পাওয়ার। প্রবীন এই রাজনীতিক তথা ক্রীড়া প্রশাসক অ্যাসোসিয়েশনের একটি বৈঠক ডাকেন তাঁর পদত্যাগের সিদ্ধান্ত বাকিদের জানানোর জন্য। আর সেই বৈঠকের পরই এমসিএর যুগ্ম সম্পাদক পিভি শেঠ্ঠি প্রাকাশ্যে জানিয়ে দেন এই পদত্যাগের খবর।

মনে করা হচ্ছে লোধা কমিটির সাম্প্রতিক সুপারিশকে মাথায় রেখেই পাওয়ার এমন সিদ্ধান্ত নিয়েছেন। কারণ, লোধা কমিটির সুপারিশে স্পষ্ট ভাষায় বলা রয়েছে যে সত্তরোর্ধ কোনও ব্যক্তি ক্রিকেট প্রশাসক হিসাবে কাজ করতে পারবেন না এবং পরপর দুবারের মেয়াদে কাজ করা যাবে না।

আরও পড়ুন- স্টোকসকে নিয়ে যেন ছেলেখেলা করছেন অশ্বিন!

প্রাক্তন এই বিসিসিআই ও আইসিসি প্রেসিডেন্ট, ক্রিকেট প্রশাসন সংক্রান্ত সুপ্রিমকোর্টের সাম্প্রতিক পর্যবেক্ষণের বিষয়ে বিশদ মন্তব্য করতে চাননি। তাঁর সংক্ষিপ্ত জবাব, "আমি এবিষয়ে কিছু বলতে চাই না। আমি আদালত অবমাননার দায়েও অভিযুক্ত হতে চাই না।" প্রসঙ্গত, লোধা কমিটির সুপারিশ কার্যকর করতে না পারার জন্য বিসিসিআই-এর বর্তমান প্রেসিডেন্ট অনুরাগ ঠাকুরকে শীর্ষ আদালতের কড়া কথা শুনতে হয়েছে।

আরও পড়ুন  রুট, স্মিথ, উইলিয়ামসন এবং তাঁর মধ্যে কে সেরা? উত্তর দিলেন বিরাট

.