৪৪ বছরে পা দিলেন Shahid Afridi, জন্মদিনেও পাক তারকার বয়স নিয়ে প্রশ্ন উঠল

জন্মদিনেও তাঁকে বয়স নিয়ে কথা শুনতে হল।

Updated By: Mar 1, 2021, 12:49 PM IST
৪৪ বছরে পা দিলেন Shahid Afridi, জন্মদিনেও পাক তারকার বয়স নিয়ে প্রশ্ন উঠল

নিজস্ব প্রতিবেদন- সেই কবে থেকে খেলছেন তিনি! Shahid Afridi-র কথা উঠলেই এমন কথা অনেকে বলে ফেলেন! সত্যিই তো, আফ্রিদির ক্রিকেট জীবন তো কম দিনের নয়। বারবার এই নিয়ে প্রশ্নও উঠেছে। কেন তিনি নতুনদের জায়গা ছেড়ে দিচ্ছেন না, এমন কথাও শুনতে হয়েছে পাক অলরাউন্ডারকে। তবে আফ্রিদি বারবারই বলে এসেছেন, যতদিন তাঁর শরীর সায় দিচ্ছে, তিনি পারফর্ম করছেন, ততদিন খেলবেন। কারও কথা শুনে তিনি ক্রিকেট ছাড়বেন না। যাই হোক, আফ্রিদি এবার ৪৪ বছরে পা রাখলেন। তবে জন্মদিনেও তাঁকে বয়স নিয়ে কথা শুনতে হল।

আফ্রিদি এখন Pakistan Super League-এ খেলছেন। PSL-এ তিনি Multan Sultans-এর হয়ে খেলছেন। এদিন আফ্রিদি জন্মদিনে শুভেচ্ছা জানানোর জন্য ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন। তবে অনেকেই তাঁর বয়স নিয়ে নানরকম প্রশ্ন করলেন। কেউ জিজ্ঞাসা করলেন, আর কতদিন আপনি ৪৪ বছরে আটকে থাকবেন! আবার একজন লিখলেন, প্রতি চার বছর অন্তর আপনার বয়স এক বছর করে বাড়ে। আরেকজন আবার লিখলেন, ১৯৯৬ সালে ১৬ বছর বয়সে আপনার অভিষেক হয়েছিল। গত ২৫ বছরে আপনার বয়স ২৮ বছর বাড়ল কী করে! 

আরও পড়ুন-  সেই পুরনো জুটি আবার! ওপেনিং-এ সচিন-শেহবাগ, Match কবে জেনে নিন

আফ্রিদি সাধারণত ভক্তদের টিটকিরিতে প্রতিক্রিয়া জাহির করে ফেলেন। কিন্তু এদিন তিনি মাথা ঠাণ্ডা রাখলেন। তিনি এসব Comment হজম করেও ভক্তদের ধন্যবাদ জানালেন। জন্মদিন মানে তো বিশেষ দিন। আর এমন দিনে আফ্রিদি আর বিতর্কে জড়াতে চাইলেন না। 

.