IPL 2025: চাকরি হারাচ্ছেন একাধিক হেভিওয়েট কোচ! এবার দেশের জোড়া বিশ্বকাপজয়ী কিংবদন্তি হটসিটে

Several Overseas Head Coach Set To Be Removed Before IPL 2025: একাধিক কোচের চাকরি যাচ্ছে! এমনটাই রিপোর্ট আইপিএলের অন্দরমহলে। কোচ হিসেবে অভিষেক হতে চলেছে এক ভারতীয় নক্ষত্রর।  

Updated By: Jul 25, 2024, 09:02 PM IST
IPL 2025: চাকরি হারাচ্ছেন একাধিক হেভিওয়েট কোচ! এবার দেশের জোড়া বিশ্বকাপজয়ী কিংবদন্তি হটসিটে
একাধিক কোচ বদল হচ্ছে আইপিএলে!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: চলতি বছর শেষে ও আগামী বছরের দ্বিতীয় মাসে হতে পারে আইপিএল মেগা নিলাম (IPL 2025 Mega Auction)। তবে ১০ ফ্র্যাঞ্চাইজির মধ্য়ে এখনই ব্য়স্ততা তুঙ্গে। কারণ আগামী ৩০ বা ৩১ জুলাইয়ের মধ্য়ে যে কোনও একটা দিন বিসিসিআই দলগুলির সঙ্গে বৈঠক করতে পারে। একাধিক বিষয় আলোচনা হবে সেখানে। থাকবে 'প্লেয়ার রিটেনশন পলিসি' (খেলোয়াড় ধরা-ছাড়ার নিয়ম) থেকে দলগুলির পার্স ও 'রাইট টু ম্য়াচ কার্ড'। জানা যাচ্ছে এবার দল গোছানোর জন্য় টিমগুলির হাতে থাকবে ১২০ কোটি টাকা করে। এসবের মধ্য়েই একাধিক খবর ঘুরছে ভারতীয় ক্রিকেটের অন্দরমহলে। যা সবই কোচকে ঘিরেই।

আরও পড়ুন: রাত পোহালে শুরু মহাযুদ্ধ, তেরঙা তুলে ধরার গুরুদায়িত্বে ১১৭, নজরে কোন কোন তারা?

কিছুদিন আগেই দিল্লি ক্য়াপিটালস গোল্ডেন হ্য়ান্ডশেক করে নিয়েছে রিকি পন্টিংয়ের সঙ্গে। সাত বছর কোচিং করিয়েও কিংবদন্তি অজি ঋষভ পন্থদের একটিও আইপিএল খেতাব দিতে পারেননি। পন্টিংয়ের পর আরেক অজি কোচের চাকরি হারাতে চলেছেন। তিনি ট্রেভর বেলিস। ২০২৩ সালে অনিল কুম্বলের জুতোয় পা গলিয়ে পঞ্জাব কিংসের কোচ হয়েছিলেন তিনি। তবে বিগত দুই মরসুমে প্রীতি জিন্টার ফ্র্য়াঞ্চাইজি কোনও দাগই কাটতে পারেনি। পঞ্জাব চাইছে কোনও ভারতীয় কোচই এবার দলের হাল ফেরাক। ফলে হাইপ্রোফাইল বেলিসকে দ্রুতই বলতে হবে আলবিদা। অতীতে বেলিস হায়দরাবাদ ও কলকাতারও দায়িত্ব সামলেছেন। পঞ্জাবের কোচ হওয়ার দৌড়ে এগিয়ে রয়েছেন সঞ্জয় বাঙ্গার। 

পঞ্জাবের পর ভাঙনের খবর গুজরাতেও! জানা যাচ্ছে গুজরাত টাইটান্সকে আইপিএল চ্য়াম্পিয়ন ও রানার্স করা কোচ আশিস নেহরা নাকি বেরিয়ে যাচ্ছেন! শোনা যাচ্ছে শুভমন গিলদের দায়িত্বে আসতে পারেন ভারতের কিংবদন্তি ক্রিকেটার যুবরাজ সিং। একাধিক মিডিয়ার রিপোর্ট বলছে  দেশের জোড়া বিশ্বকাপজয়ী নাকি কোচ হওয়ার দৌড়ে এগিয়ে রয়েছেন ভীষণ ভাবে। 

আরও পড়ুন: '২০ তলার ব্যালকনি থেকে...' এই জীবনই আর রাখতে চাননি শামি! বন্ধুর চাঞ্চল্যকর তথ্য ফাঁস

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 
 

.