নির্বাসিত সের্জেই অ্যাগুয়েরো!

পাড় পাওয়া আর গেল না। প্রথমে এড়িয়ে গিয়েছিল রেফারির চোখ। কিন্তু ঠিকই ধরা পড়েছে টিভি ক্যামেরায়। তাতেই গত রবিবার ওয়েস্ট হামের ডিফেন্ডার উইন্সটন রেইডের মুখে কনুই চালানোর অপরাধে তিন ম্যাচ নির্বাসিত হলেন আগুয়েরো। আগামী ১০ সেপ্টেম্বর গুরুত্বপূর্ণ ম্যানঞ্চেস্টার ডার্বিতে তাই খেলা হচ্ছে না ম্যাঞ্চেস্টার সিটির এই ফরোয়ার্ডের।

Updated By: Sep 3, 2016, 04:18 PM IST
নির্বাসিত সের্জেই অ্যাগুয়েরো!

ওয়েব ডেস্ক: পাড় পাওয়া আর গেল না। প্রথমে এড়িয়ে গিয়েছিল রেফারির চোখ। কিন্তু ঠিকই ধরা পড়েছে টিভি ক্যামেরায়। তাতেই গত রবিবার ওয়েস্ট হামের ডিফেন্ডার উইন্সটন রেইডের মুখে কনুই চালানোর অপরাধে তিন ম্যাচ নির্বাসিত হলেন আগুয়েরো। আগামী ১০ সেপ্টেম্বর গুরুত্বপূর্ণ ম্যানঞ্চেস্টার ডার্বিতে তাই খেলা হচ্ছে না ম্যাঞ্চেস্টার সিটির এই ফরোয়ার্ডের।

আরও পড়ুন নায়কের জন্মদিনেই তো জন্মেছিলেন বাঙালির সেরা কল্পনা!

পাশাপাশি প্রিমিয়র লিগে খেলতে পারবেন না ১৭ সেপ্টেম্বর বোর্নমাউথ ও ২০ সেপ্টেম্বর সোয়ানসির বিরুদ্ধে। ২৪ সেপ্টেম্বর ফিরবেন অবশ্য সোয়ানসির বিরুদ্ধেই। ফিট থাকলে খেলতে সমস্যা নেই ১৩ সেপ্টেম্বর চ্যাম্পিয়ন্স লিগে খেলতেও। তবে এই মরসুমে ৬ গোল করা আগুয়েরোকে ম্যাঞ্চেস্টার ডার্বিতে হারানোটা বড় ধাক্কা পেপ গুয়ার্দিওলার জন্য। অবশ্য শাস্তি হওয়ার আগেই গুয়ার্দিওলা বলেছিলেন, 'শাস্তি হলে সেটা মানতে হবে। ১১ জন নামানোর মত শক্তিশালী দল আছে আমাদের।'

আরও পড়ুন  কম কথা বলে এত বেশি রোজগার!

.