সেরেনার কাছে টানা ১৮ হারের পর মাশা বললেন, 'ব্যাপারটা অনুপ্রেরণার'

এবারের অস্ট্রেলিয়ান ওপেনে দারুণ খেলছিলেন মারিয়া শারাপোভা। কিন্তু সেই সেরেনা উইলিয়াসমস নামের গাঁটের কাছে ধাক্কা খেয়ে কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিতে হচ্ছে শারাপোভাকে। মঙ্গলবার অসি ওপেনে শেষ আটের লড়াইয়ে স্ট্রেটে সেটে হেরে ২০০৪ সালের পর থেকে একবারও সেরেনার জিততে পারলেন না মাশা।

Updated By: Jan 26, 2016, 01:28 PM IST
সেরেনার কাছে টানা ১৮ হারের পর মাশা বললেন, 'ব্যাপারটা অনুপ্রেরণার'

ওয়েব ডেস্ক: এবারের অস্ট্রেলিয়ান ওপেনে দারুণ খেলছিলেন মারিয়া শারাপোভা। কিন্তু সেই সেরেনা উইলিয়াসমস নামের গাঁটের কাছে ধাক্কা খেয়ে কোয়ার্টার ফাইনাল থেকে বিদায় নিতে হচ্ছে শারাপোভাকে। মঙ্গলবার অসি ওপেনে শেষ আটের লড়াইয়ে স্ট্রেটে সেটে হেরে ২০০৪ সালের পর থেকে একবারও সেরেনার জিততে পারলেন না মাশা।

২০০৪ সালে উইম্বলডনের ফাইনালে সেরেনাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিলেন মাশা। তার পরের বছর ডব্লুটিএ চ্যাম্পিয়ন্সশিপে সেরেনার কাছে জয়ের পর টানা ১৮ বার হারলেন মাশা। এদিন মাশাকে ৬-৪, ৬-১ উড়িয়ে সেমিফাইনালে উঠলেন সেরেনা। এখনও পর্যন্ত অসি ওপেনে একটা সেটও না হারা সেরেনা ২২টি সিঙ্গলস গ্র্যান্ডস্লাম থেকে আর মাত্র দু ধাপ দূরে। হারের পর শারাপোভা বললেন, সেরেনার কাছে হারটা হতাশার তবে ব্যাপারটা অনুপ্রেরণার।

এদিকে, পুরুষদের সিঙ্গলসের সেমিফাইনালে উঠলেন রজার ফেডেরার। কোয়ার্টার ফাইনালে তৃতীয় বাছাই ফেডেরার ৭-৬,৬-২, ৬-৪ হারালেন চেক প্রজাতন্ত্রের টমাস বার্ডিচকে।

.